নগ্ন হবেন না আলিয়া

প্রথম সিনেমাতেই বিকিনি পরে এবং চুমু খেয়ে আলোড়ন সৃষ্টি করলেও অভিনয়ের প্রয়োজনেও কখনও নগ্ন হবেন না বলে মন্তব্য করেছেন অভিনেত্রী আলিয়া ভাট।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2014, 10:45 AM
Updated : 10 April 2014, 10:45 AM

২০১২ সালে মুক্তি পাওয়া ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন আলিয়া। আর প্রথম সিনেমাতেই তাকে দেখা গেছে বিকিনি পরা অবস্থায়। এমনকি অভিনয় করতে গিয়ে সহশিল্পীকে চুমুও খেয়েছেন তিনি। 

তবে যত গুরুত্বপূর্ণ চরিত্রই হোক না কেন, কাজের খাতিরে ক্যামেরার সামনে নগ্ন হবেন না আলিয়া। কারণ হিসেবে আলিয়ার ভাষ্য-- এ ধরনের দৃশ্যে স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি। খবর জানিয়েছে জি মিডিয়া ব্যুরো।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, “আমি কখনও নগ্ন দৃশ্যে অভিনয় করব না। কারণ আমি এতে স্বাচ্ছন্দ্যবোধ করি না।”

মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়ার সিনেমা ‘টু স্টেটস’, যেখানে সহঅভিনেতা অর্জুন কাপুরকে চুমু খেতে দেখা যাবে তাকে। তবে এই দৃশ্য শুধুমাত্র প্রেমিক-প্রেমিকার মধ্যকার ভালোবাসাকে তুলে ধরার জন্যই করা হয়েছে বলে মন্তব্য করেন আলিয়া।

তিনি বলেন, “এই সিনেমার কাহিনি শুরু হয় সেখানে, যেখানে বেশিরভাগ প্রেমের সিনেমার কাহিনি শেষ হয়। এখানে দেখা যাবে তারা দুজন আগে থেকেই প্রেম করছেন এবং বিয়ে করতে চান। তাই তাদের মধ্যকার প্রেমের গভীরতা বুঝানোর জন্য এ ধরনের দৃশ্যের প্রয়োজন ছিল।”

বিশেষ এই দৃশ্যটি সিনেমার ট্রেইলারেও দেখানো হয়েছে। কিন্তু আলিয়া জানান, প্রচারণার উদ্দেশ্যে ট্রেইলারে দৃশ্যটি রাখা হয়নি।

আলিয়া বলেন, “বিয়ে করার জন্য, দুজন মানুষের মধ্যে ভালোবাসা থাকা জরুরি। এখানে তাই দেখানো হয়েছে।”

তিনি আরও জানান, অর্জুন এবং তার সম্মতিক্রমেই এই দৃশ্য রাখা হয়েছে সিনেমায়। ‘টু স্টেটস’কে পারিবারিক সিনেমা হিসেবে দাবি করেন আলিয়া।

ভারতের জনপ্রিয় লেখক চেতন ভাগাতের উপন্যাস ‘টু স্টেটস’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। বলা হয়, এই উপন্যাসের গল্পে উঠে এসেছে চেতন ভাগাত এবং তার স্ত্রীর বাস্তব জীবনের প্রেমকাহিনি।

সিনেমার চিত্রনাট্যও লিখেছেন চেতন। ‘টু স্টেটস’ মুক্তি পাবে ১৮ এপ্রিল।