সবচেয়ে স্টাইলিশ বেকহাম কন্যা

ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া বেকহাম এবং সাবেক ফুটবল তারকা ডেভিড বেকহামের কনিষ্ঠ কন্যা হার্পার নির্বাচিত হয়েছে সবচেয়ে স্টাইলিশ সেলিব্রেটি শিশু হিসেবে।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2014, 10:36 AM
Updated : 10 April 2014, 10:36 AM

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস জানায়, হার্পারের বয়স মাত্র দুবছর। আর এ দুবছরেই তার আলমারি ভর্তি ডিজাইনার পোশাক। বেকহাম দম্পতিও স্টাইলিশ সেলিব্রেটিদের অন্যতম। তারা তাদের সন্তানকে গড়ে তুলছেন নিজেদের মতো করেই।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল জানায়, হার্পারের স্টাইল নিয়ে রীতিমতো একটি ব্লগই রয়েছে।

সংবাদমাধ্যমটি জানায়, বেকহাম দম্পতির তিন সন্তানই স্টাইলিশ সেলিব্রেটি চাইল্ড নির্বাচনের তালিকায় স্থান করে নিয়েছেন। তবে বড় দুই ভাইকে টপকে সবার উপরের স্থানটি দখল করেছে দুবছর বয়সী হার্পার। ১৫ বছরের ব্রæকলিন এবং ১১ বছরের রোমিও স্থান পেয়েছেন উক্ত তালিকায়।

হলিউডি অভিনেতা টম ক্রুজ এবং তার সাবেক স্ত্রী কেটি হোমসের কন্যা সুরিও রয়েছে ওই তালিকায়। ৮ বছর বয়সী সুরি তালিকার চার নম্বর স্থান দখল করেছে।

উইল স্মিথ এবং জাডা পিনকেট স্মিথের ১৩ বছরের মেয়ে উইলো রয়েছে পঞ্চম স্থানে।

সাবেক ফুটবল তারকা ডেভিড বেকহাম বরাবরই তার স্টাইলের জন্য পরিচিত। আর তার দুই ছেলেকেও তিনি নিজের মতো করেই গড়ে তুলেছেন। ফ্যাশন ডিজাইনার মা ভিক্টোরিয়া তার মেয়ে হার্পারকে ছোট থেকেই গড়ে তুলছেন ‘ফ্যাশন ডিভা’ হিসেবে।

বেকহামের হেয়ারস্টাইল সবসময়ই ফ্যাশন সচেতন পুরুষরা অনুকরণ করে আসছেন। বেকহামের আরেকটি দুর্বলতার জায়গা হল তার ট্যাটু। তার সারা শরীরে রয়েছে ২০টিরও বেশি ট্যাটু। তিনি নিজের সন্তানদের এবং স্ত্রী-এর নাম ট্যাটু করিয়ে রেখেছেন শরীরে।

ভিক্টোরিয়া পেশায় ফ্যাশন ডিজাইনার হলেও তিনি একাধারে মডেল এবং অভিনেত্রীও। ফ্যাশনের জগতে আন্তর্জাতিক স্টাইল আইকন হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।