তিন চরিত্রে সালমান

‘নো এন্ট্রি’ সিনেমার সিকুয়েল ‘নো এন্ট্রি মে এন্ট্রি’-তে তিনটি চরিত্রে অভিনয় করবেন সালমান খান।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2014, 10:21 AM
Updated : 10 April 2014, 10:21 AM

মুম্বাই মিররের এক প্রতিবেদনে জানা যায়, প্রযোজক বনি কাপুর তার ২০০৫ সালের কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’-এর সিকুয়েল নির্মাণের বিষয়টি অনেকদিন ধরেই ভাবছেন। তবে সিনেমাটি  নিয়ে গণমাধ্যমের সামনে এতদিন মুখে কুলুপ এঁটে ছিলেন বনি কাপুর।

মিররের সঙ্গে এক সাক্ষাৎকারে বনি কাপুর জানান, এখন তার সিনেমাটি নিয়ে মুখ খোলার সময় এসেছে।

বনি কাপুর বলেন, “আমি ভেবেছিলাম জুন জুলাই মাসে সিনেমাটির শুটিং শুরু করব। তবে সালমান ‘কিক’ সিনেমার কাজে ব্যস্ত থাকায় তা হচ্ছে না। আর তাই আমি ২০১৫ সালের জানুয়ারিতে শুরু করব সিনেমার কাজ। সিনেমাটির জন্য সালমান মোট ১৩৫ দিন সময় দেবেন।”

বনি কাপুর জানান, এবারের সিনেমাতেও অভিনয় করছেন ‘নো এন্ট্রি’ সিনেমার অভিনেত্রীরা। থাকছেন বিপাশা বসু, লারা দত্ত, সেলিনা জেটলি। তবে আরও সাতজন অভিনেত্রী প্রয়োজন। আর তাদের মধ্যে একটি চরিত্রে এশা দেওলকে নিতে চাইছেন বনি কাপুর।

দ্বিতীয় সিনেমাটিতেও অনিল কাপুর এবং ফারদিন খান অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন প্রযোজক।

‘নো এন্ট্রি’ সিনেমাটি পরিচালনা করেছিলেন আনিস বাজমি। এবারও পরিচালকের আসনে তিনিই বসবেন।

সিনেমাটিতে সালমান এবং ফারদিনের থাকছে নিজেদের মতোই দেখতে যমজ সন্তান আর অনিল নিজেই অভিনয় করবেন তার ভাইয়ের চরিত্রে। মোট কথা সিনেমাটিতে প্রায় সব অভিনেতাই অভিনয় করছেন দ্বৈত এবং ত্রিত্ব চরিত্রে।

২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত অন্যতম হিট সিনেমা ছিল ‘নো এন্ট্রি’। আর সিনেমাটির সিকুয়েল নির্মাণ নিয়ে বহু দিন জল্পনা কল্পনা চললেও পুরো ১০ বছর বিরতির পর নির্মিত হতে যাচ্ছে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’।