অভিষেক-ঐশ্বরিয়ার দ্বিতীয় সন্তান?

বলিউডে চলছে জোর গুঞ্জন, দ্বিতীয়বার মা হওয়ার কথা ভাবছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2014, 11:25 AM
Updated : 8 April 2014, 11:25 AM

ঐশ্বরিয়ার বন্ধু, চলচ্চিত্র সমালোচক রাজিভ মাসান্দ সম্প্রতি এক ম্যাগাজিনে লেখেন, আরেকবার মা হওয়ার জন্য ‘খুবই আগ্রহী’ ওই অভিনেত্রী।

এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে হিন্দুস্থান টাইমস জানিয়েছে, আগামী  দিনগুলোতে সম্ভবত দীর্ঘদিনের শিডিউলে কাজ করবেন না ঐশ্বরিয়া। সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় এবং বিজ্ঞাপনে কাজ করতে দেখা যাবে তাকে,  কারণ আরেকবার মা হওয়ার কথা ভাবছেন তিনি।

স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার প্রথম সন্তান আরাধিয়ার জন্ম হয়  ২০১১ সালের নভেম্বরে। তবে দ্বিতীয় সন্তানের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি বচ্চন পরিবার থেকে।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ঐশ্বরিয়া। বিয়ের পর ২০১০ সাল পর্যন্ত  বলিউডি সিনেমায় নিয়মিত ছিলেন ওই অভিনেত্রী।

গর্ভধারণের পর কাজ থেকে বিরতি নেন তিনি। বর্তমানে নির্মাতা মনি রত্নমের নতুন একটি সিনেমায় কাজ করছেন ঐশ্বরিয়া, যার নাম এখনও ঠিক হয়নি। তামিল/তেলেগু এই সিনেমাটি মুক্তি পাবে  ২০১৫ সালে।

এছাড়াও সম্প্রতি শোনা গেছে, স্বামী অভিষেকের সঙ্গে দীর্ঘদিন পর পর্দায় দেখা যাবে ঐশ্বরিয়াকে। বিজ্ঞাপন নির্মাতা প্রহ্লাদ কক্করের প্রথম বলিউডি সিনেমা হবে এটি,  যেখানে বচ্চন দম্পতি ছাড়াও অভিনয় করতে পারেন সুস্মিতা সেন।

‘হ্যাপি অ্যানিভারসারি’ নামের এই সিনেমার কাজ এখনও প্রাথমিক পর্যায়ে আছে। সর্বশেষ খবর অনুযায়ী,  সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বচ্চন দম্পতি এবং সুস্মিতা সেন। তবে কবে নাগাদ মুক্তি পাবে ‘হ্যাপি অ্যানিভারসারি’ তা এখনও নিশ্চিত নয়।