এলিয়েন হচ্ছেন শাকিব খান

সায়মন জাহানের শিশুতোষ চলচ্চিত্র ‘টাইম মেশিন’- এ এলিয়েন চরিত্রে অভিনয় করবেন শাকিব খান। সিনেমার চার শিশু অভিনেতার সঙ্গে নানা হাস্যকর এবং অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে-- গ্লিটজকে জানিয়েছেন পরিচালক সায়মন।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2014, 11:30 AM
Updated : 5 Feb 2014, 11:30 AM

সায়মন জানান, এ সিনেমাতে চার শিশু চরিত্রে অভিনয় করছে মধুমনি, আলভী, ইয়ামিন ও প্রার্থনা। এতে আলভী ও প্রার্থনা স্বনামে অভিনয় করছে। মধুমনি ও ইয়ামিন অভিনীত চরিত্র দুটির নাম বেবি ও সুজন।

সিনেমাতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রতœা কবীর ও আইরিন সুলতানা।

এতে দেখা যাবে, বেবি, সুজন, আলভী ও প্রার্থনা স্কুলের ছুটিতে কক্সবাজার বেড়াতে আসে। তাদের গাইড হিসেবে আসে রতœা ও আইরিন। একসময় তারা জঙ্গলে এক আহত পর্যটককে উদ্ধার করে। কৃতজ্ঞতা হিসেবে তিনি শিশুদের তার টাইম মেশিনটি উপহার দেন। এ টাইম মেশিনে চড়ে শিশুরা চলে যায় হারকিউলিস, ডাইনোসর ও টারজানের রাজত্বে। একপর্যায়ে তারা চলে যায় একটি ভিনগ্রহে।

তবে সিনেমার অদ্ভুতদর্শন এলিয়েনের নাম ঠিক করেননি সায়মন।

এ সিনেমাতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন ড্যানি সিডাক ও তার ছেলে সাজিদ। তারা অভিনয় করছেন টারজান ও হারকিউলিস চরিত্রে।

ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু করেছেন সায়মন। কক্সবাজারের বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যায়ন করছেন বলে জানিয়েছেন তিনি।

সিনেমার চিত্রনাট্য লিখেছেন নির্মাতা ও চিত্রনাট্যকার দেলওয়ার জাহান ঝন্টু। সিনেমার ৫টি গানের সংগীত পরিচালনা করেছেন আনোয়ার জাহান নান্টু।

এছাড়া সায়মন নির্মিত সরকারি অনুদানের সিনেমা ‘হেডমাস্টার’ এখন মুক্তির দিন গুনছে। সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, সুবর্ণা মুস্তাফা, আরজু এবং বীথি ইরতেশাম।