টিভি ও সিনেমাতে ব্যস্ত শিলা

টিভিনাটক ও সিনেমা-- দুই মাধ্যমেই সমান ব্যস্ত অভিনেত্রী শিরীন শিলা। সম্প্রতি দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর পাশাপাশি বেশকিছু ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন শিলা।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2014, 07:58 AM
Updated : 10 Jan 2014, 07:58 AM

শিলা এখন কাসেম ম-লের ‘ক্ষণিকের ভালোবাসা’ সিনেমাতে অভিনয় করছেন। এ সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। এর পাশাপাশি তিনি জাকির হোসেন রাজুর একটি সিনেমাতেও অভিনয় করবেন বলে গ্লিটজকে জানিয়েছেন।

শিলা বলেন, “সিনেমাতে আসার আগে বেশকিছু নাটকে অভিনয়ের পাশাপাশি ম্যাগাজিনের কাভার মডেল হয়েছি। এ দেখেই আমাকে একদিন ডেকে পাঠান কাসেম ম-ল। সিনেমার গল্পটি শোনার পর আমি রাজি হয়ে যাই।”

‘ক্ষণিকের ভালোবাসা’ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন জয় ও অধীর। এতে দেখা যাবে, এক পাচারকারী দলের হাত থেকে শিলাকে উদ্ধার করেন জয়। একপর্যায়ে তাদের বন্ধুত্ব গড়ায় ভালোবাসায়।

শিলা জানিয়েছেন, সিনেমার শুটিং শেষপর্যায়ে।

নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা শিলা প্রথম অভিনয় করেন মামুন খানের ‘হরেক রংয়ের মন’ নাটকে। এরপর তিনি অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলুর ‘হিরো’, ‘বনবালা’, সাদেক সিদ্দিকের ‘রংয়ের সংসার’, কামরুল হাসান সুজনের ‘পন্ডিতের মেলা’, নাটকে।

তার অভিনীত ‘ইচ্ছেপূরণ’, ‘মাটি’, ‘রঙিলা কৈতর’, ‘ইতি আমার বোন’ নাটকগুলো সম্প্রচারের অপেক্ষায় আছে।

দুই মাধ্যমের মধ্যে কোনটিতে বেশি কাজ করবেন-- এ প্রশ্নের জবাবে শিলা বলেন, “নাটকের কারণেই আমি সিনেমাতে সুযোগ পেয়েছি। নাটক ছাড়ব না। তবে আমি সিনেমাতে নিয়মিত হব। সিনেমাতে সব ধরনের চরিত্রে অভিনয় করতে চাই।”