সেন্সরে যাচ্ছে শাহীন ও সুমনের দুটি সিনেমা

সেন্সরে যাচ্ছে শাহীন খান ও ওয়াজেদ আলী সুমনের ‘সেদিন বৃষ্টি ছিল’ এবং ‘জিরো থেকে হিরো’ সিনেমা দুটি। সিনেমা দুটির শেষ মুহূর্তের সম্পাদনার কাজ চলছে বলে গ্লিটজকে জানিয়েছেন পরিচালক শাহীন।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2014, 11:18 AM
Updated : 8 Jan 2014, 11:18 AM

ভৌতিক সিনেমা ‘সেদিন বৃষ্টি ছিল’-তে অভিনয় করছেন রত্না ও  নবাগত সুমিত। সিনেমাটি প্রযোজনা করছে তামান্না ফিল্মস।

আন্ডারওয়ার্ল্ডে আধিপত্য বিস্তারের গল্প নিয়ে এগিয়েছে ‘জিরো থেকে হিরো’। এ সিনেমাতে অভিনয় করছেন জেম, সুমিত, ইতিশা, বিপাশা, ববিতা, কাজী হায়াৎ ও অমিত হাসান। অমিত হাসান এ সিনেমাতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন।

এ সিনেমাতে দেখা যাবে, একটি খুনের চাক্ষুস সাক্ষী কাজী হায়াৎকে স্ত্রী-কন্যাসহ খুন করে আন্ডারওয়ার্ল্ডের ডন অমিত হাসান। এ সময় পালিয়ে বাঁচে ছোট্ট জেম। সে বড় হয়ে সিদ্ধান্ত নেয়, আন্ডারওয়ার্ল্ডের ডন হবে। বন্ধুর সঙ্গে যোগ দেয় সুমিত। দুই বন্ধু মিলে গড়ে তোলেন গ্যাং। একপর্যায়ে অমিত হাসানের গ্যাংকে টপকে তারা আধিপত্য বিস্তার করেন। তারপর বাবা-মা ও বোনের খুনের বদলা নিতে মরিয়া হয়ে ওঠেন জেম।

শাহীন খান জানান, এ দুটি সিনেমার পর তিনটি সিনেমার কাজ শুরু করবেন। এগুলো হল ‘মিয়া বিবি রাজি’, ‘মন শুধু তোমারই’ এবং ‘সেরা সন্তান’। প্রথম দুটি সিনেমাতে অভিনয় করবেন সায়মন। তৃতীয় সিনেমাতে অভিনয় করবেন শাকিব খান। তবে তাদের বিপরীতে কে অভিনয় করবেন সে বিষয় এখনও চূড়ান্ত করেননি শাহীন।