প্লেব্যাকে ব্যস্ত পড়শি

স্টেজ শো ও লাইভ প্রোগ্রামের ব্যস্ততা কমিয়ে কণ্ঠশিল্পী পড়শি এখন প্লেব্যাকেই ব্যস্ত হয়ে পড়েছেন। মুক্তির অপেক্ষায় থাকা বেশকটি সিনেমাতে তিনি প্লেব্যাক করছেন।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2013, 10:14 AM
Updated : 27 Dec 2013, 10:16 AM

পড়শি গ্লিটজকে জানিয়েছেন, সম্প্রতি তিনি অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’ সিনেমাতে একটি গানে কণ্ঠ দিয়েছেন। এতে তার সহশিল্পী এস আই টুটুল। গানটির সংগীতায়োজন করেছেন কিসলু।

এছাড়া তিনি ‘না বলা ভালোবাসা’, ‘এমনই তো প্রেম হয়’, ‘গেম’, ‘দুটি মনের একটি আশা’, ‘জোনাকির আলো’ , ‘তুমি আমি সারাক্ষণ’, ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসীর প্রেম’ সিনেমাতেও প্লেব্যাক করেছেন।

প্লেব্যাকের পাশাপাশি পড়শি তার তৃতীয় একক ‘পড়শি-থ্রি’- এর  ‘হৃদয় আমার’  এবং ‘খোদা তুঝসে’ গান দুটির মিউজিক ভিডিও নির্মাণ করবেন বলে জানিয়েছেন। খুব শীঘ্রই এর কাজ শুরু হবে।

এছাড়া পড়শি তার চতুর্থ একক অ্যালবামের কাজ শুরু করেছেন। আধুনিক গানের এ অ্যালবামে কতটি গান থাকবে এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি পড়শি।

পড়শি বলেন, “চতুর্থ অ্যালবামের প্রাথমিক কাজ চলছে। পরিকল্পনাতেও পরিবর্তন আসতে পারে। বেশ কজন গীতিকার ও সুরকারদের সঙ্গে কথাবার্তা চলছে। এখনই তাদের ব্যাপারে কিছু জানাতে চাই না। সব ঠিক থাকলে জানুয়ারির মধ্যভাগে অ্যালবামের কাজ শুরু করব আমি।”

পড়শির প্রথম একক অ্যালবাম ‘পড়শি’ প্রকাশিত হয় ২০১০ সালে। দ্বিতীয় একক ‘পড়শি-টু’ ২০১২ সালে ও তৃতীয়  একক ‘পড়শি-থ্রি’ প্রকাশিত হয় ২০১৩ সালে।