টিভি থেকে সিনেমায় পরী

সিনেপর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভিপর্দাকে বিদায় জানালেন পরী মনি। তার মতে, বড়পর্দাতেই নিজেকে মেলে ধরার সুযোগ বেশি। সম্প্রতি তিনি অভিনয় করছেন শাহ আলম মণ্ডলের ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায়।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2013, 11:05 AM
Updated : 4 Nov 2013, 11:05 AM

এ বিষয়ে পরী গ্লিটজকে বলেন, “আমার লক্ষ্য ছিল সিনেমার অভিনেত্রী হব। বড়পর্দাতে নিজেকে মেলে ধরার সুযোগ বেশি। দর্শকের কাছেও পৌঁছুতে পারব সহজে। এ ভাবনাতেই সিনেমায় অভিনয় করছি। সিনেমার ব্যস্ততায় ছোটপর্দাতে আর অভিনয় করব না।”

‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও জায়েদ খান। গ্রামীণ পটভূমিকার গল্পে নির্মিত এ সিনেমায় দেখা যাবে, মির্জা পরিবারের জায়েদকে ভালোবাসেন তালুকদার পরিবারের মনি। তাদের এ ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায় দুই পরিবার। এক পর্যায়ে পরী মনি বিয়ে করেন মিলনকে। তখন শুরু হয় সম্পর্কের নানা টানাপড়েন।

পরী জানান, আরও কটি সিনেমার কথা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে সেসব সিনেমায় সাইন করবেন তিনি।

পরী মনির মিডিয়ায় যাত্রা শুরু মডেল হিসেবে। বিভিন্ন জাতীয় দৈনিক ও ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়ে নির্মাতাদের নজর কাড়েন তিনি। এরপর তিনি চারটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। এগুলো হল ‘সেকেন্ড ইনিংস’,‘এক্সক্লুসিভ এক্সট্রা ব্যাচেলর’, ‘নারী’ ও ‘নবনীতা তোমার জন্য’। এর মধ্যে ‘নারী’ ও ‘নবনীতা তোমার জন্য’ নাটকে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

রবীন্দ্রনাথের ভীষণ ভক্ত পরী জানান, রবীন্দ্রনাথের গল্পে নির্মিত একটি সিনেমার নায়িকা হতে চান তিনি।