হলিউড নির্মাতার প্রশংসায় ভাসলেন করণ

ফ্যাশন বিষয়ক পত্রিকা ‘ভোগ’ এর প্রচ্ছদে বলিউড নির্মাতা করণ জোহরকে দেখে মুগ্ধ হলেন ‘ঘোস্টবাস্টারস’ পরিচালক পল ফেইগ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 04:06 PM
Updated : 26 Sept 2017, 04:06 PM

সম্প্রতি ভারতে ১০ বছর পূর্ণ করেছে ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’। এ উপলক্ষে প্রকাশিত বিশেষ সংখ্যার প্রচ্ছদে দেখা গেছে বলিউড অভিনেত্রী সোনম কাপুর, টুইঙ্কল খান্না, আনুশকা শর্মা ও নির্মাতা করণ জোহরকে।

অভিজাত ও রুচিশীল এ প্রচ্ছদ প্রকাশের সঙ্গে সঙ্গেই নজর কেড়েছে দর্শকের। ভক্তদের পাশাপাশি এবারে হলিউড পরিচালক পল ফেইগের প্রশংসা পেলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নির্মাতা।

টুইটারে ‘ভোগ’-এর প্রচ্ছদটি শেয়ার করে ‘ঘোস্টবাস্টারস’ পরিচালক পল ফেইগ লিখেছেন, “কি দারুণ প্রচ্ছদ! করণ, সবার সঙ্গে দারুণ মানিয়েছে তোমাকে আর লাগছেও খুব সুন্দর। আশা করি শিগগিরি দেখা হবে তোমার সঙ্গে।”

 

‘স্পাই’, ‘ঘোস্টবাস্টারস’, ‘দ্য হিট’সহ একাধিক সফল হলিউড ছবির নির্মাতা পল ফেইগের প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত করণ জবাবে লিখেছেন, “পল তোমাকে অসংখ্য ধন্যবাদ। ফটোশুটের সময় আমরা অনেক মজা করেছি। আশা করছি লরি ও তোমার সঙ্গে শিগগিরি দেখা হবে।”

‘ভোগ’ এর ১০ বছর পূর্তিতে প্রকাশিত আরও দু'টি প্রচ্ছদ নজর কেড়েছে দর্শকের। প্রচ্ছদ দুটিতে দেখা গেছে- মিতালি রাজ, নিতা আম্বানি ও শাহরুখ খান এবং পদ্মা লক্ষ্মী, প্রিয়াঙ্কা চোপড়া ও নাটালিয়া ভোডিয়ানোভা’কে।

৩ নভেম্বর মুক্তি পাচ্ছে করণ জোহর প্রযোজিত সিনেমা ‘ইত্তেফাক’। এতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও সোনাক্ষী সিনহা। এছাড়াও এ মুহূর্তে ‘রাজী’ ও ‘ড্রাইভ’ নামের দু’টি ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি।