কঙ্গনাকে উকিল নোটিশ পাঠালেন আদিত্যপত্নী জরিনা

সেলিব্রেটি চ্যাট শো ‘আপ কা আদালত’-এ বলিউড প্রযোজক ও অভিনেতা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছিলেন কঙ্গনা রানাউত। এবারে কঙ্গনার বিরুদ্ধে মানহানির অভিযোগ আনলেন পাঞ্চোলির স্ত্রী জরিনা ওয়াহাব।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 03:14 PM
Updated : 26 Sept 2017, 03:47 PM

‘আপ কা আদলত’-এ সাবেক প্রেমিক আদিত্য পাঞ্চোলি ও হৃতিক রোশনকে নিয়ে মন্তব্য করে হৈচৈ ফেলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাকে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন আদিত্য পাঞ্চোলি।

পাঞ্চোলির স্ত্রী জরিনা ওয়াহাব সম্পূর্ণ ঘটনা জেনেও তাকে সাহায্য করতে এগিয়ে আসেননি- সাক্ষাতকারে এমনটিই দাবি করেছিলেন ‘কুইন’ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস’কে দেওয়া সাক্ষাতকারে আদিত্যপত্নী জরিনা বলেন, “কঙ্গনা তার সীমা অতিক্রম করেছে। গণমাধ্যমের সামনে এসে যা খুশি তাই বলে বেড়াচ্ছে। সিনেমার প্রচারণা বাড়াতে এমন নাটক সে না করলেও পারতো। তার কারণে আমি ও আমার পুরো পরিবার অসম্মানিত হয়েছি।”

সাক্ষাতকারে নিজেকে পাঞ্চোলির মেয়ের চেয়ে বয়সে ছোট দাবি করা প্রসঙ্গে জরিনা বলেন, “আমাদের মেয়ে সানাকে সে তার সস্তা জনপ্রিয়তা পাওয়ার হাতিয়ার বানিয়েছে। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। নির্মল (আদিত্য পাঞ্চোলির ডাকনাম) ও আমি দু’জনই মনে করি এর জন্য কঙ্গনার ক্ষমা চাওয়া উচিত।”

ক’দিন আগে এক টুইট পোস্টে জরিনাকে উদ্দেশ্য করে কঙ্গনার বোন রঙ্গোলি লিখেছিলেন, “আপনার স্বামীর সঙ্গে কঙ্গনার প্রেমের কথা আপনি জানতেন। এমনকি তাকে আটকে রেখে নির্যাতন করার কথাও আপনার অজানা ছিলো না। তবুও একজন নারী হয়ে আপনি তাকে কোনো সাহায্যই করেননি।

সে (কঙ্গনা) বয়সে আপনার মেয়ের চেয়েও ছোট। আপনার মতো নারীদের কারণেই নিপীড়ক শয়তানগুলো এ সমাজে টিকে আছে।”

নির্যাতনের কথা পুলিশকে না বলতে কঙ্গনাকে হীরার অলংকার ও মূল্যবান পোশাক উপহার দেন জরিনা- এমনটাও দাবি করেন রঙ্গোলি।

সম্প্রতি কঙ্গনার নামে মানহানির অভিযোগ এনে উকিল নোটিশ পাঠিয়েছেন জরিনা ওয়াহব। কঙ্গনার বিরুদ্ধে মামলা করার জন্য এরই মধ্যে দু’জন আইনজীবীর সঙ্গে কথা বলেছেন পাঞ্চোলি দম্পতি।