‘কারণ জানালে সবাই ঘুরে দাঁড়িয়ে তাকে গালি দিবেন’

রোববার (২৫ সেপ্টেম্বর) দিনজুড়ে আলোচনায় ছিল মডেল অর্চিতা স্পর্শিয়া ও তরুণ নির্মাতা রাফসান আহসানের বিচ্ছেদের সংবাদটি। রাফসান গ্লিটজকে বলেছিলেন, তৃতীয়পক্ষের কারণে ভেঙেছে সংসার। কিন্তু স্পর্শিয়া কোনো কারণ জানাননি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 12:25 PM
Updated : 27 Sept 2017, 02:51 AM

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রশ্নের মুখে পড়েন স্পর্শিয়া। রোববার ফেইসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, “আমি কারণ না বলাতে সবাই আমাকে গালি দিচ্ছেন।”

রাফসানকে ইঙ্গিত করে একই স্ট্যাটাসে আরো লিখেছেন, “কারণ জানালে সবাই ঘুরে দাঁড়িয়ে তাকে গালি দিবেন। দিনশেষে গালিই দিবেন। আমাকেই দেন।”

বিয়ের দুই বছরের মাথায় ২১ অগাস্ট আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের আবেদন করেছেন তারা। বিচ্ছেদের কারণ সমন্ধে গ্লিটজকে রাফসান বলেছেন “আসলে আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। বাইরের কিছু মানুষের জন্যই জটিলতা তৈরি হয়েছে আমাদের মধ্যে।”

একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের পরিচয় হয়েছিল। পরিচয়পর্বটি বন্ধুত্ব থেকে প্রেমেও গড়িয়েছিল বলে গুজব আছে। যদিও প্রেমের বিষয়টি বরাবরই অস্বীকার করে এসেছিলেন স্পর্শিয়া। দাবি করেছিলেন, পারিবারিকভাবেই দুজনের বিয়ে হয়। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর তাদের বাগদান হয়। বিয়ে হয় ১ অক্টোবর।