হার্টে রিং পরানো হলো ডিপজলের

সোমবার (২৫ সেপ্টেম্বর) খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টে রিং পরানো হয়েছে। ডিপজলের কন্যা ওলিজা মনোয়ারের বরাত দিয়ে বিষয়টি গ্লিটজকে নিশ্চিত করেছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর। তিনি জানিয়েছেন, ডিপজলের হার্টের রক্তনালিতে একাধিক ব্লক ধরা পড়েছিল।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 12:05 PM
Updated : 26 Sept 2017, 12:05 PM

ডিপজলকে দুই মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। হাসপাতালে তার সঙ্গে আছেন কন্যা ওলিজা মনোয়ার ও স্ত্রী জবা। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তির পর একাধিকবার তার মৃত্যুর গুজব ছড়িয়েছে ফেইসবুকে। এমন বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করেছেন আকবর। জানিয়েছেন, ডিপজলের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে পরিবারের সদস্যরা।

২০ সেপ্টেম্বর,বুধবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি। সকালের দিকে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। তার ফুসফুসে পানি জমেছিল। চিকিৎসকদের পরামর্শে সেদিনই বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে দ্রুত তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

আশির দশকের শেষের দিকে সিনেমায় নাম লেখান এই খলঅভিনেতা। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। সর্বশেষ ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। ১৩ অক্টোবর এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।