সংসার ভাঙলো স্পর্শিয়ার

বিয়ের  দুই বছরের মাথায় বিচ্ছেদে জড়ালেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তার স্বামী নির্মাতা রাফসান আহসান গ্লিটজকে জানিয়েছেন, ২১ অগাস্ট আনুষ্ঠানিকভাবে দু’জনের বিচ্ছেদ হয়েছে।

সাইমুম সাদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2017, 06:38 PM
Updated : 24 Sept 2017, 06:51 PM

কী কারণে সংসার ভাঙলো?

রাফসানের সহজ স্বীকারোক্তি, “আসলে আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। বাইরের কিছু মানুষের জন্যই জটিলতা তৈরি হয়েছে আমাদের মধ্যে।”

বিচ্ছেদের  ঘটনা দু’জনের সম্পর্কে বাজে প্রভাব ফেলবে না বলে মনে করছেন তিনি। বললেন, “বিয়ের আগে থেকেই সে আমার ভালো বন্ধু ছিল। এখনো থাকবে। সে খুব ভালো মেয়ে। ওর জন্য শুভকামনা থাকবে সবসময়।”

বিয়ের আগে ও পরে রাফসানের একাধিক নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে স্পর্শিয়াকে। আপাতত একই ছাদের নিচে না থাকলেও আবারো দু’জনকে একসঙ্গে কাজে দেখাও যেতে পারে বলে আশা করছেন রাফসান।

বললেন, “আমার যে কাজগুলোতে ওকে নিয়েছিলাম সেগুলো তো আছেই। সামনে আমার নতুন কোনো কাজ চাইলে সে করতে পারে। পেশাদারিত্বের জায়গাটা ভাঙতে চাই না।”

এব্যাপারে স্পর্শিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের পরিচয় হয়েছিল। পরিচয়পর্বটি বন্ধুত্ব থেকে প্রেমেও গড়িয়েছিল বলে গুজব আছে। যদিও প্রেমের বিষয়টি বরাবরই অস্বীকার করে এসেছিলেন স্পর্শিয়া। দাবি করেছিলেন, পারিবারিকভাবেই দুজনের বিয়ে হয়। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর তাদের বাগদান হয়। বিয়ে হয় ১ অক্টোবর।