‘পদ্মাবতী’র পোস্টারে দীপিকার জাদু

ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশিত হলো ‘পদ্মাবতী’ সিনেমায় রানী পদ্মিণীর প্রথম পোস্টার। পোস্টারে রাজকীয় বেশ ও দৃপ্ত চেহারার দীপিকাকে দেখে মুগ্ধ সকলেই!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2017, 01:45 PM
Updated : 21 Sept 2017, 01:54 PM

মুক্তির আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে সঞ্জয়লীলা বনসালির ইতিহাস নির্ভর ছবি ‘পদ্মাবতী’। এ ছবিতে চিতোরের সাহসী ও দৃঢ়চেতা রানী পদ্মিণীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন- এ খবর সবারই জানা। ঐতিহাসিক এ চরিত্রে কেমন দেখাবে ‘বাজিরাও মাস্তানি’ অভিনেত্রীকে তা নিয়ে ভক্তদের জল্পনা-কল্পনার শেষ ছিলো না। এবারে সব কল্পনার অবসান ঘটিয়ে রানীর মতোই রাজকীয় বেশে হাজির হলেন দীপিকা!

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ২০ সেপ্টেম্বরে টুইটারে ‘পদ্মাবতী’র লোগো উন্মোচন করা হয়। সে সময় বলা হয়েছিলো ২১ সেপ্টেম্বর সূর্যোদয়ের সঙ্গেই আবির্ভূত হবেন রানী পদ্মিণী! বাস্তবেও হয়েছে তাই। বৃহস্পতিবার সকাল ৭ টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয় রানী পদ্মিণী’র প্রথম পোস্টার। প্রকাশের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলেছে ছবিটি। পোস্টারে দীপিকাকে দেখে ভক্তদের পাশাপাশি মুগ্ধ হয়েছেন বলিউড তারকারাও।

টুইট পোস্টে দীপিকার ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন,“অসাধারণ! মনে হচ্ছে উত্তেজনায় মারা যাব!” তারকা পরিচালক করণ জোহর লিখেছেন, “ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে পারছি না! আবারও ঝড় তুলতে চলেছেন সঞ্জয়লীলা বনসালি।”

 
 

এছাড়াও টুইটারে ‘পদ্মাবতী’ ও দীপিকাকে নিয়ে মুগ্ধতার কথা লিখেছেন পরিচালক ফারাহ খান, বলিউড অভিনেতা বিবেক ওবেরয়  এবং অভিনেত্রী দিয়া মির্জা, অদিতি রাও হায়দারি সহ আরও অনেকেই।

১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’। এতে রানী পদ্মিণীর চরিত্রে দীপিকা পাড়ুকোন, তার স্বামী রাজা রাওয়াল রতন সিং চরিত্রে শহীদ কাপুর ও মুসলিম সুলতান আলাউদ্দিন খিলজীর চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে।