এল্টন জন-এর কন্ঠে গলা মেলাবেন বাপ্পী লাহিড়ী

হলিউড কমেডি-স্পাই সিনেমা ‘কিংসম্যান: দ্য গোল্ডেন সারকেল’-এর ভারতীয় সংস্করণে ব্রিটিশ সংগীতশিল্পী এল্টন জনের কন্ঠে গলা মেলালেন ভারতীয় সংগীতশিল্পী বাপ্পী লাহিড়ী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2017, 04:11 PM
Updated : 19 Sept 2017, 05:14 PM

‘ডিস্কো কিং’খ্যাত ভারতীয় সংগীত তারকা বাপ্পী লাহিড়ী’র সঙ্গে এল্টন জনের তুলনা করে থাকেন অনেকেই। তারা দু’জনই চকমকে পোশাক ও সোনার গলার অলংকার পরতে ভালোবাসেন। শুধু তাই নয় তাদের দু’জনের গানের গলা ও গায়কীতেও রয়েছে বেশ মিল- এমনটাই মনে করেন ভক্তরা।

আইএনএস জানায়, হলিউডি ছবি ‘কিংসম্যান: দ্য গোল্ডেন সারকেল’-এ একটি অতিথি চরিত্রে অভিনয় করছেন ‘টাইনি ড্যান্সার’, ‘নিকিতা’, ‘রকেট ম্যান’ সহ একাধিক জনপ্রিয় গানের শিল্পী এল্টন জন। সিনেমায় তাকে নিজের চরিত্রেই দেখা যাবে। এ ছবির ভারতীয় সংস্করণে এল্টন জনের চরিত্রটির জন্য কন্ঠ দিয়েছেন ভারতীয় সংগীত তারকা বাপ্পী লাহিড়ী।

এ প্রসঙ্গে  ‘জিম্মি জিম্মি’, ‘কাম ক্লোজার’, ‘ঝুম ঝুম বাবা’, ‘সুপার ড্যান্সার’সহ একাধিক দর্শকপ্রিয় গানের শিল্পী বাপ্পী লাহিড়ী বলেন, “এল্টন জন আমার প্রিয় সংগীতশিল্পী। তার কন্ঠে গলা মেলাতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আশা করি আমরা দু’জনে মিলে অসাধারণ কিছু উপহার দিতে পারবো দর্শককে।”

২২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে ‘কিংসম্যান: দ্য গোল্ডেন সারকেল’। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো বড়পর্দায় হাজির হবেন ‘স্যাক্রিফাইস’ শিল্পী এল্টন জন।