জঙ্গিবাদের গল্পে শিপন-তিশার ‘ভবঘুরে’

নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন ‘পরবাসীনি’খ্যাত নির্মাতা স্বপন আহমেদ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2017, 12:43 PM
Updated : 13 Sept 2017, 12:43 PM

দেশের প্রথম সায়েন্সফিকশন ছবি ‘পরবাসীনি’ নির্মাণের পর এবার নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন স্বপন আহমেদ। চলচ্চিত্রটিতে প্রসঙ্গ হয়ে উঠে এসেছে বর্তমান বিশ্বের জঙ্গিবাদ।

চলচ্চিত্রটির কাহিনী সম্পর্কে বুধবার প্যারিস থেকে গ্লিটজকে নির্মাতা বললেন, “চলচ্চিত্রটির গল্প একটি ভবঘুরে ছেলেকে নিয়ে। প্যারিসে আন্ডারগ্রাউন্ড মিউজিক্যাল মুভমেন্ট করে সে। একটা মেয়ের সঙ্গে ডেট করতে গিয়ে জঙ্গিবাদে ফেঁসে যায়।”

প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি গল্পটা আর বেশি উন্মোচন করতে চাইলেন না নির্মাতা। বললেন, “আর বলতে চাইছি না।”

জানালেন, ‘ভবঘুরে’ নামের এ চলচ্চিত্রের শুটিং শুরু হচ্ছে আসছে অক্টোবরের ২০ তারিখ থেকে। ‘দেশা দ্য লিডার’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় আসা নায়ক শিপন থাকছেন এ চলচ্চিত্রের কেন্দ্রিয় চরিত্রে। নায়িকা হিসেবে এ চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার।

কেন শিপন-তিশা?

নির্মাতা বললেন, “চরিত্রের সঙ্গে ওদের লুকটা খুব যায়। বাকিটা আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে বের করে নিবো।”

থ্রিলার ও রোমান্সে ভরপুর ‘ভবঘুরে’ চলচ্চিত্রের শুটিং হবে ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিভিন্ন লোকেশনে। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছেন ইবরার টিপু। শিপন ও তিশা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ফারুক আহমেদ, শিমুল খান প্রমুখ।