স্ট্যান লির চরিত্রে অভিনয় করতে চান লিও?

আত্মজীবনী ভিত্তিক ‘দ্য রেভনেন্ট’য়ে প্রান্তিক যোদ্ধা হিউ গ্লাসের চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য প্রথমবারের মতো অস্কার পুরস্কারে ভূষিত হন হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। এবারে মার্ভেল কমিক্সের সাবেক সম্পাদক স্ট্যান লির চরিত্রে অভিনয়ে লিওর আগ্রহের কথা জানা গেলো!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2017, 03:30 PM
Updated : 12 Sept 2017, 03:30 PM

‘টাইটানিক’, ‘দ্য অ্যাভিয়েটর’, ‘দ্য ডিপার্টেড’, ‘ব্লাড ডায়মন্ড’, ‘ইনসেপশন’সহ একাধিক সাড়াজাগানো সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন মার্কিন অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। আত্মজীবনীধর্মী সিনেমায় বরারবরই সুনাম রয়েছে এ অভিনেতার। সর্বশেষ অস্কারজয়ী ‘দ্য রেভন্যান্ট’য়েও তাকে দেখা গেছে হিউ গ্লাসের চরিত্রে অভিনয় করতে। সম্প্রতি এক সাক্ষাতকারে জনপ্রিয় কমিক্স লেখক, প্রকাশক ও মার্ভেল কমিক্সের সাবেক প্রধান সম্পাদক স্ট্যান লি জানান, তার জীবনীতেও অভিনয়ে আগ্রহী ছিলেন এ জনপ্রিয় অভিনেতা।

এইস শোবিজ’কে দেওয়া সাক্ষাতকারে স্ট্যান লি0 বলেন, “লিওনার্দো আর আমি এক সময় প্রতিবেশী ছিলাম। তার ঘর জুড়ে মার্ভেল কমিক্সের বড় বড় পোস্টার লাগানো আছে। তিনি মার্ভেল কমিক্সের ভক্ত। এমনকি আমার জীবনী নিয়ে সিনেমা হলে তাতে তিনি অভিনয়ের আগ্রহও প্রকাশ করেছিলেন। আমার জীবনী নিয়ে কখনো সিনেমা হলে তাতে লিওকে একটা সুযোগ দেব বলে তাকে প্রতিশ্রুতিও দিয়েছিলাম।”

স্ট্যান লির জীবনী নিয়ে কোন সিনেমার ঘোষণা পাওয়া না গেলেও শিগগিরি ইতালীয় রেঁনেসা শিল্পী লিওনার্দো দ্য ভিঞ্চির চরিত্রে দেখা যাবে লিওকে।

নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমা হতে যাচ্ছে লিওর ক্যারিয়ারের নবম জীবনীভিত্তিক সিনেমা! এছাড়াও সামনে মার্টিন স্করসেজির ‘জোকার’ সিনেমায় দেখা যেতে পারে ‘দ্য রেভন্যান্ট’ তারকাকে।