বিশ্বের সর্বোচ্চ আয়ের অভিনেতাদের তালিকায় শাহরুখ, সালমান, অক্ষয়

বিশ্বের সর্বোচ্চ আয়ের অভিনেত্রীদের পর এবার সর্বোচ্চ আয়ের অভিনেতাদের তালিকা প্রকাশ করলো ফোর্বস। হলিউডি অভিনতাদের দাপটের এই তালিকার সেরা দশে স্থান করে নিয়েছেন তিন বলিউডি তারকা শাহরুখ খান, সালমান খান ও অক্ষয় কুমার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2017, 03:00 PM
Updated : 23 August 2017, 03:12 PM

৬ কোটি ৮০ লাখ ডলারের বার্ষিক আয় নিয়ে তালিকার শীর্ষস্থানে আছেন মার্কিন অভিনেতা মার্ক ওয়ালবার্গ। অন্যদিকে শাহরুখ, সালমান ও অক্ষয় আছেন যথাক্রমে আট, নয় ও দশ নম্বরে।

৩ কোটি ৮০ লাখ ডলারের আয় নিয়ে তালিকার অষ্টম স্থানে আছেন শাহরুখ খান। সালমান খান আয় করেছেন ৩ কোটি ৭০ লাখ ডলার। আর অক্ষয় কুমারের আয় ৩ কোটি ৫৫ লাখ ডলার।

মার্ক ওয়ালবার্গ

তালিকার দ্বিতীয় স্থানে আছেন ডোয়েইন জনসন। ‘দ্য রক’ হিসেবে অধিক পরিচিত এই তারকার বার্ষিক আয় সাড়ে ছয় কোটি ডলার। তার ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সহশিল্পী ভিন ডিজেল অবস্থান করছেন তিন নম্বরে ৫ কোটি ৪৫ লাখ ডলারের আয় নিয়ে।

চতুর্থ স্থানে কৌতুকাভিনেতা অ্যাডাম স্যান্ডলার, যিনি আয় করেছেন ৫০ কোটি ৫ লাখ ডলার। পঞ্চম স্থানে আছেন জ্যাকি চ্যান; তার আয় ৪ কোটি ৯৫ লাখ ডলার।

সেরা দশে আরও আছেন রবার্ট ডাউনি জুনিয়র এবং টম ক্রুজ।

ফোর্বস বলছে সেরা দশের পুরুষ তারকা সবমিলিয়ে বছরে আয় করেছেন ৪৮ কোটি ৮৫ লাখ ডলার যা কীনা সেরা দশ নারী তারকার সম্মিলিত ১৭ কোটি ২৫ লাখ ডলারের প্রায় তিন গুণ বেশি।

ভারতের সেরা আয়ের অভিনেতা শাহরুখ খানের আয়ই বিশ্বের সেরা আয়ের অভিনেত্রী এমা স্টোনের চেয়ে ১ কোটি ২০ লাখ ডলার বেশি!