নায়করাজ স্মরণে কুলখানি ও স্মরণসভা

চিরনিদ্রার দেশে গেলেন বাঙালির কোটিপ্রাণের নায়ক রাজ্জাক। তার স্মরণে কুলখানি আয়োজন করেছে রাজ পরিবার। অন্যদিকে এফডিসিতে আয়োজন চলছে স্মরণসভা ও দোয়া মাহফিলের।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2017, 12:49 PM
Updated : 23 August 2017, 12:49 PM

বুধবার বনানী কবরস্থানে পিতা রাজ্জাককে অন্তিম:শয়নে রেখে এসে নায়করাজ পুত্র সম্রাট জানিয়েছেন, শুক্রবার বাদ আসর গুলশানের আজাদ মসজিদে তার কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

নায়করাজের শেষযাত্রায় দেহের ভার কাঁধে তুলে নেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানও। তিনি জানান, নায়করাজ রাজ্জাক স্মরণে আগামী শনিবার দিনভর আলোচনা সভা, কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে এফডিসিতে। চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে এই আয়োজনটি করা হচ্ছে।

জায়েদ খান বলেন, “সকাল ১০টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব ভিআইপি অডিটরিয়ামে নায়করাজের কর্মময় জীবনের ওপর আলোচনা, দুপুরে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়া এফডিসি মসজিদে সকাল থেকে কোরআন খতম করা হবে।”

হৃদরোগে আক্রান্ত হয়ে গত সোমবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন নায়করাজ রাজ্জাক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। বুধবার সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে নায়করাজকে সমাহিত করা হয়।