বাবার উপর অভিমান রাখবেন না : বাপ্পারাজ

কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের শেষ বিদায়ের দিনে তাঁর পুত্র বাপ্পারাজের আকুতি, “বাবার ওপর আপনারা কোনো কষ্ট, অভিমান রাখবেন না।”

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2017, 11:27 AM
Updated : 22 August 2017, 12:30 PM

মঙ্গলবার (২২ অগাস্ট) সকাল ১১টায় নায়করাজের মরদেহ তাঁর প্রিয় কর্মস্থল এফডিসিতে নেয়া হয়। সহকর্মীরা শেষবারের মতো শ্রদ্ধা জানান প্রিয় অভিনেতাকে। শ্রদ্ধা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অনেকে।

সমবেত শিল্পী কলাকুশলীদের উদ্দেশ্যে নায়করাজের পুত্র বাপ্পারাজ বললেন, “বাবা দীর্ঘদিন আপনাদের সঙ্গে কাজ করেছেন। আপনাদের প্রতি উনার অগাধ ভালোবাসা ছিল সবসময়। বাবার ওপর  কোনো কষ্ট, অভিমান রাখবেন না আপনারা। দীর্ঘসময়ে অনেক ভুলভ্রান্তি হতে পারে। ক্ষমা করে দেবেন।”

কান্নজড়িত কণ্ঠে তিনি আরো বলেন, “যদি কারো সঙ্গে কোনো লেনদেন থেকে থাকে, তাহলে আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করবেন। আমরা অবশ্যই পরিশোধ করে দেবো।”

এফডিসিতে নায়করাজের প্রথম জানাজাটি অনুষ্ঠিত হয় দুপুর পৌনে ১২টায়। জানাজায় অংশ নেন মিশা সওদাগর, শাকিব খান, ওমর সানি, ফেরদৌস, আমিন খানসহ পরিচালক ও প্রযোজক সমিতির কর্তাব্যক্তিরা।

এফডিসিতে জানাজা শেষে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাজ্জাকের মরদেহ নেওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখান থেকে তার মরদেহ নেয়া হয় গুলশানের আজাদ মসজিদে।