অজয় আর আমার কাজের ধরন এক: ইমরান

দীর্ঘ সাত বছর পর আবারও মিলন লুথরিয়ার গ্যাংস্টার ঘরানার সিনেমার মাধ্যমে একপর্দায় হাজির হচ্ছেন অজয় দেবগণ ও ইমরান হাশমি। সাক্ষাতকারে ‘বাদশাহো’ সহঅভিনেতা অজয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা জানালেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2017, 12:06 PM
Updated : 21 August 2017, 12:06 PM

২০১০ সালের সাড়াজাগানো গ্যাংস্টার থ্রিলার ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’তে পর্দা ভাগাভাগি করতে দেখা গেছে ইমরান ও অজয়কে। পরিচালক মিলন লুথরিয়ার এ ছবিতে আরও ছিলেন কঙ্গনা রানাউত ও প্রাচী দেশাই। এবারে ‘বাদশাহো’তে অজয় ও ইমরানের বিপরীতে দেখা যাবে ইলিয়ানা ডি’ক্রুজ ও এশা গুপ্তকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে ইমরান বলেন, “অজয় আর আমার কাজের ধরণ এক। এ কারণে তার সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেছি। অনেক অভিনেতা আছেন যারা শট দেওয়ার আগে তা  নিয়ে বিস্তর আলোচনা করেন । কিন্তু আমরা দু’জনই সরাসরি শটে চলে যেতে পছন্দ করি। শট শেষে পরিচালকের কাছে জানতে চাই তার আর কিছু লাগবে কি না। এ বিষয়ে আমাদের মিল থাকায় কাজের ক্ষেত্রে বোঝাপড়াটা সহজ হয়েছে।”

তার নতুন ছবি ‘বাদশাহো’ প্রসঙ্গে ইমরান আরও বলেন, “বাদশাহো’ গ্যাংস্টার ঘরানার সিনেমা। এ ধরণের সিনেমাতে অভিনেত্রীদের কাজ দেখানোর প্রচুর সুযোগ থাকে। পুরুষ চরিত্রগুলোর মতো নারী চরিত্রগুলোও এতে সমান গুরুত্বপূর্ণ।”

১ সেপ্টেম্বর ভারতে মুক্তি পেতে চলছে এ সিনেমাটি।