ছয় সন্তানকে নিয়ে ম্যাডোনার প্রথম ছবি

ইতালিতে জমজমাট ‘জিপসি পার্টি’র মাধ্যমে ৫৯তম জন্মদিনের অনুষ্ঠান করলেন পপ তারকা ম্যাডোনা। এতেই প্রথম ছয় সন্তানকে নিয়ে ফ্রেমবন্দী হলেন এ জনপ্রিয় সংগীতশিল্পী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 03:51 PM
Updated : 20 August 2017, 03:51 PM

‘ভোগ’, ‘লাইক আ ভার্জিন’, ‘টেক আ বো’ ‘পাওয়ার অফ গুডবাই’সহ অসংখ্য সাড়াজাগানো গানে দর্শক মাতিয়েছেন মার্কিন পপ তারকা ম্যাডোনা। সর্বকালের সর্বসেরা পপ গায়িকার খেতাবজয়ী এ সংগীতশিল্পী বাস্তব জীবনে ছয় সন্তানের জননী। কিন্তু একসঙ্গে তার ছয় সন্তানকে দেখার সুযোগ ঘটেনি ভক্তদের। এবারে ম্যাডোনা নিজেই করে দিলেন সে সুযোগ।

পিপল ম্যাগাজিন জানায়, সম্প্রতি ইন্সটাগ্রামে জন্মদিনের অনুষ্ঠানের জমকালো কিছু ছবি প্রকাশ করেছেন ম্যাডোনা। ইতালিতে ছয় সন্তানকে নিয়ে ৫৯তম জন্মদিনটি যে ভালোই কেটেছে তার- সে প্রমাণ মিলবে প্রাণবন্ত এ পারিবারিক ছবিগুলোতে।

এরই মধ্যে গণমাধ্যমে সাড়া ফেলেছে ম্যাডোনা ও তার ছয় সন্তানের একটি গ্রুপ ছবি। ছবিতে রয়েছেন ম্যাডোনাপুত্র রোকো' (১৭), ডেভিড (১১) ও কন্যা লর্ডেস (২০), মার্সি জেমস (১১), জমজ কন্যা ইস্টার ও স্টেলা (৪)।

স্বনামধন্য ইতালীয়ান ফ্যাশন হাউজ ডল্স এ্যান্ড গ্যাবানা’র ফুলেল পোশাকে তিন মেয়ের পাশে টুপি মাথায় জিপসি নারীর বেশে ম্যাডোনাকে লাগছিলো বেশ! ছেলেদের পরনেও ছিলো জিপসি সাজ-পোশাক।

ক’দিন আগেই মালাবি থেকে জমজ কন্যা ইস্টার ও স্টেলা’কে দত্তক নেন ম্যাডোনা। চলতি বছর ফাদার্স ডে’তে চার সন্তানকে নিয়ে একটি ছবি প্রকাশ করেন এ তারকা, যেখানে ফটোশপের মাধ্যমে বসিয়ে দেওয়া হয়েছিলো জমজ কন্যাদ্বয়ের ছবি!

অ্যালবাম বিক্রির নিরিখে বিশ্বের চতুর্থসেরা সংগীত তারকা হিসেবে গিনেজ রেকর্ড বুকে নাম লিখিয়েছেন ম্যাডোনা। সর্বশেষ ২০১৫ সালে প্রকাশিত হয়েছে অ্যালবাম ‘রেবেল হার্ট’।