‘রঙিন পাতা’য় সুবর্ণা মুস্তফা

বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে আগামী রোববার বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 02:16 PM
Updated : 20 August 2017, 02:16 PM

সাংবাদিক-সেলিব্রেটি সম্পর্কের রসায়ন নিয়ে আয়োজিত ভিন্নধর্মী অনুষ্ঠানটির নতুন পর্বে সাংবাদিক নাজিবা বাশারের সঙ্গে অতিথি হয়েছেন সুবর্ণা মুস্তাফা। অনুষ্ঠানটি গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর। কাজী মোহাম্মদ মোস্তফার প্রযোজনায় অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন শ্রাবণ্য তৌহিদা।

অনুষ্ঠানটি প্রসঙ্গে প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা বলেন,“আমাদের দেশের সংবাদ মাধ্যমগুলোতে একটি বিভাগ বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতা বা পেজ থ্রি বলা হয়ে থাকে। দেশ বিদেশের বিনোদন দুনিয়ার সমস্ত খবর প্রকাশিত হয় এইসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক কৌতুহল। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠানটি সাজানো হয়েছে। অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা এবং সাংবাদিক নাজিবা বাশারের পর্বটি আশা করছি সবাই উপভোগ করবেন।”

অনুষ্ঠানে উপস্থিত হয়ে সুবর্ণা বলেন, “খুব ভালো একটা আয়োজন। ব্যক্তিগতভাবে আমাকে কখনো সাংবাদিকদের কাছে যেতে হয়নি। তারাই আগ্রহ প্রকাশ করে আমার কাছে এসেছে। এ সময়ের সাংবাদিকদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন আমার সঙ্গে কথা বলে সঠিক সংবাদটাই প্রকাশ করে।”

আগামীকাল(২১ অগাস্ট) রাত ৯ টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে অনুষ্ঠানটি।