বিরাট-আনুশকার অন্যরকম ছুটি

ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মা এবং ক্রিকেটার বিরাট কোহলি এখন একসঙ্গে অবস্থান করছেন শ্রীলঙ্কায়। সেখানে তাদের একসঙ্গে বৃক্ষরোপণের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে হয়ে গেছে ভাইরাল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 12:43 PM
Updated : 20 August 2017, 12:43 PM

এর আগেও বিভিন্ন সময় ভাইরাল হয়েছে এই প্রেমিকযুগলের ছবি। বিভিন্ন অনুষ্ঠানে বা অবসরে একসঙ্গে ছবি পোস্ট করে এসেছেন আলোচনায়। তবে এই প্রথম জনসমক্ষে তাদেরকে দেখা গেল একত্রে। শ্রীলঙ্কার স্থানীয় মানুষদের সঙ্গে তাদের দেখা গেল গাছের চারা রোপণ করতে।

 

এই মুহূর্তে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট সিরিজ শেষে ওয়ানডে সিরিজ খেলছে ভারতের ক্রিকেটদল। অভিনয় থেকে কিছুদিনের ছুটি নিয়ে প্রেমিককে সঙ্গ দিতে সেখানে গেছেন আনুশকা। সাক্ষী হয়েছেন ভারতের তৃতীয়বারের মতো শ্রীলঙ্কা দলকে টেস্টে হোয়াইট ওয়াশ করার।

ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক কোহলি এই সিরিজের মাধ্যমে পূর্ণ করলেন জাতীয় দলে খেলার নবম বর্ষ। এমন এক উপলক্ষে আনুশকার উপস্থিতি নিশ্চিতভাবেই বাড়িয়ে দিয়েছে আনন্দের মাত্রা।

বিগত বছরগুলোতে বারবার খবরের শিরোনাম হয়েছেন এই প্রেমিক জুটি। গণমাধ্যমের সামনে সরাসরি স্বীকার না করলেও বিরাট কোহলি তার টুইটার এবং ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বারবার প্রকাশ করেছেন আনুশকার প্রতি নিজের ভালোবাসার কথা। যদিও এখনও পর্যন্ত মুখে কুলুপই এঁটে রেখেছেন আনুশকা নিজে।