‘সাহো’তে যোগ দিলেন জ্যাকি শ্রফ

কদিন আগেই ‘বাহুবলী’ তারকা প্রভাসের পরবর্তী ছবি ‘সাহো’র নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছে শ্রদ্ধা কাপুরের নাম। এরপরই ঘোষণা এলো বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ ও চাঙ্কি পান্ডের নাম।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2017, 01:39 PM
Updated : 19 August 2017, 01:39 PM

‘বাহুবলী- এক ও দুই’য়ের কল্যাণে রীতিমতো বিশ্বতারকায় পরিণত হয়েছে তামিল অভিনেতা প্রভাস। তার নতুন সিনেমা ‘সাহো’কে ঘিরে তাই দর্শক আগ্রেহের কমতি নেই। শুরুতে প্রভাসের বিপরীতে এ ছবির নায়িকা হিসেবে শোনা গিয়েছিলো তার ‘বাহুবলী’ সহঅভিনেত্রী আনুশকা শেঠির নাম।

শুধু তাই নয় মিডিয়াতে উঠেছিলো তাদের প্রেমের গুঞ্জনও। তবে সব গুজব উড়িয়ে প্রভাসের নায়িকা হিসেবে চূড়ান্ত হন ‘হাসিনা পার্কার’ অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এবারে ‘সাহো’তে যোগ দিলেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ ও চাঙ্কি পান্ডে।

মিড-ডেকে দেওয়া সাক্ষাতকারে জ্যাকি শ্রফ বলেন, “আমি খুবই আনন্দিত যে প্রভাসের সঙ্গে ‘সাহো’তে কাজ করতে যাচ্ছি। আমাকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে নেওয়া হয়েছে। আমার উপরে প্রভাসের ভরসা আছে। আমি তার ‘বাহুবলী’ দেখেছি। দুটো পর্বই আমার খুব ভালো লেগেছে। ‘বাহুবলী’ আমাকে ছোটবেলার কথা মনে করিয়ে দিয়েছে।”

‘সাহো’তে ডাক পেয়ে উচ্ছ্বসিত শ্রদ্ধাও। ‘বাহুবলী’ তারকা প্রভাসের বিপরীতে কাজের সুযোগ পেয়ে টুইটারে তার আনন্দের কথা জানিয়েছেন তিনি।

এরই মধ্যে শুটিং শুরু হয়েছে সুজিত পরিচালিত আধুনিক প্রযুক্তির অ্যাকশন সিনেমা ‘সাহো’র। একই সঙ্গে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় শুটিং চলছে এ সিনেমাটির। মূল চরিত্রে ‘বাহুবলী’ তারকা প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও এতে খলনায়ক হিসেবে দেখা যাবে বলিউড অভিনেতা নীল নিতিন মুকেশকে।