টম ক্রুজের দুর্ঘটনায় ৩ মাস শুটিং পেছালো

‘মিশন ইম্পসিবল সিক্স’-এর সেটে দুর্ঘটনায় আহত হয়ে গোড়ালিতে চোট পেয়েছেন অভিনেতা টম ক্রুজ। তার এই চোটের কারণে ছয় সপ্তাহ থেকে তিন মাস পর্যন্ত পেছাতে পারে সিনেমাটির শুটিং।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2017, 02:39 PM
Updated : 17 August 2017, 02:39 PM

সম্প্রতি লন্ডনে সিনমাটির শুটিং চলাকালে এক বিল্ডিঙের ছাদ থেকে অন্য বিল্ডিঙে লাফাতে গিয়ে পড়ে যান ক্রুজ। ওই মুহূর্তে আপতদৃশ্যে ক্রুজের চোট গুরুতর মনে না হলেও পরে জানা যায় নিজের গোড়ালি ভেঙে ফেলেছেন তিনি।

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে পড়ে যাওয়ার পরও হাঁচড়ে পাঁচড়ে ভবনের দেয়াল বেয়ে উঠছেন ক্রুজ। এরপর খোঁড়াতে খোঁড়াতে সাহায্যকারীদের কাছে যান তিনি, যেখান থেকে পরে তাকে উদ্ধার করা হয়।

ক্রুজের সুস্থতার উপরে নির্ভর করবে ঠিক কতদিনের জন্য বন্ধ থাকবে ‘মিশন ইম্পসিবল সিক্স’-এর শুটিং। এব্যাপারে প্রকাশিত এক বিবৃতিতে সিনেমাটির প্রযোজনা সংস্থা প্যারামাউন্ট পিকচার্স অবশ্য নির্দিষ্ট সময়ের মধ্যেই নির্মাণকাজ শেষ করার ঘোষণা দিয়েছে।

তারা বলেছে, “ ‘এমআইসিক্স’-এর শুটিং চলার সময় স্টান্ট পারফর্ম করতে গিয়ে টম ক্রুজের গোড়ালি ভেঙে গেছে। ছবির অন্য অংশের নির্মাণকাজ চলবে, টম ক্রুজের সেরে ওঠার মধ্যেই। আমরা আশা করছি ২০১৮’র ২৭ জুলাইতেই সিনেমাটির মুক্তি দিতে পারবো।”