‘শাকিব ভাই সুপারস্টার, অনেক বড় অভিনেতা’

দ্বিতীয়বারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন মিম। কাজ করছেন উত্তম আকাশের ‘আমি নেতা হব’ সিনেমায়। শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন মিম, “শাকিব ভাইয়া তো সুপারস্টার, অনেক বড় অভিনেতা। তার সঙ্গে কাজ করাটা আসলেই দারুণ বিষয়।”

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2017, 12:27 PM
Updated : 17 August 2017, 12:27 PM

২০০৯ সালে জাকির হোসেন রাজুর ‘আমার প্রাণের পিয়া’ ছবিতে প্রথম শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন মিম। মাঝে আট বছরের বিরতির পর আবারো ফিরলেন দু’জনে।

মিমের ভাষায়, “প্রথম ছবিটি করার সময় ইন্ডাস্ট্রিতে আমি নতুন ছিলাম। তারপরও আমাদের জুটিকে ভালোভাবে নিয়েছে দর্শক। এই ছবিটা আরো ভালো হবে আশাকরি।”

সেই ছবিটি দেখার পর থেকেই দর্শক নাকি এই জুটিকে আবারো দেখার অপেক্ষায় ছিলেন। মিম বললেন, “অনেক দর্শক শাকিব ভাইয়ের সঙ্গে আমাকে অভিনয়ের জন্য মেসেজ করেছিলেন। দর্শকই আমাদের একসঙ্গে চেয়েছিল। ফাইনালি আমাদের একসঙ্গেই পাচ্ছে।”

চলতি মাসের শুরুর দিকে ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন শাকিব-মিম। মঙ্গলবার (১৫ অগাস্ট) কক্সবাজারে শুটিং চলা অবস্থায় পুলিশি বাধায় ছবির শুটিং আটকে যায়।

মিম জানালেন, “ঢাকায় জঙ্গি তৎপরতার পর সারাদেশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। কক্সবাজারে জঙ্গি হামলার আশংকায় সেখানে কোনো শুটিং করার অনুমতি দেয়নি পুলিশ।”

বাধ্য হয়ে বুধবার (১৬ অগাস্ট) ঢাকায় ফিরেছেন ছবির কলাকুশলীরা। আপাতত শুটিং স্থগিত আছে। লোকেশনের খোঁজ চলছে,  শিগগির ঢাকায় শুরু হবে শুটিং। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাকিব-মিম ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ওমর সানি-মৌসুমী জুটি।