ক্রেইগ-ই ফিরছেন বন্ড হয়ে, ভক্তরা কি চাইছেন?

দীর্ঘদিন বাতাসে গুঞ্জন ভাসার পর অবশেষে ব্রিটিশ তারকা ড্যানিয়েল ক্রেইগ স্বীকার করলেন, আরও একবারের জন্য তিনিই ফিরছেন পরবর্তী বন্ড সিনেমায়। তবে তার এই স্বীকারোক্তিতে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস যেমন রয়েছে, তেমনি আছে হতাশাও!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2017, 02:30 PM
Updated : 16 August 2017, 02:30 PM

সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে উপস্থিত হয়ে ড্যানিয়েল ক্রেইগ নিশ্চিত করেন পঞ্চমবারের মতো বন্ড চরিত্রে ফেরার বিষয়টি।

তিনি বলেন, “সত্যিটা যখন বলতেই হবে, তখন আমারই বলা ভালো। এই শেষ। আমি প্রস্তুত আরও একবার খুশিমনে (বন্ড চরিত্রে) ফেরার জন্য। আমার আর তর সইছে না।”

ড্যানিয়েল ক্রেইগের বন্ড চরিত্রে ফেরার খবরে ভক্তদের অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন। জন ডাইস নামের একজন লিখেছেন, “খুবই খুশি, ড্যানিয়েল ক্রেইগ বন্ড হিসেবে ফিরছেন এটা শুনে। দিনের সেরা খবর।”

পপ তারকা ক্রেইগ ডেভিড নিজের উচ্ছ্বাস প্রকাশ করে লিখেন, “দারুণ লাগছে। ক্রেইগই সেরা।”

তবে এই খবরে হতাশ ব্যক্তিদের সংখ্যাও নিতান্ত কম নয়।

প্রেম মোহান্তি নামের একজন লিখেছেন, “সত্যিই আরও একবার বন্ড হবেন ক্রেইগ? তিনি কি যথেষ্ট বুড়িয়ে যাননি? টানা ৫ টি বন্ড সিনেমা- একটু বেশিই নয় কি?”

যারা আশা করেছিলেন ড্যানিয়েল ক্রেইগের বদলে অন্য অভিনেতারা সুযোগ পাবেন, তাদের হতাশাও ছিল দেখার মতো।

হুড ইকনমিস্ট লিখেছেন, “ক্রেইগের আগের সিনেমাগুলো অবশ্যই ভালো ছিল। কিন্তু আমি সত্যিই আশা করছিলাম এবার আইড্রিস অ্যালবাকে দেখা যাবে!”

অনেকে আশা করেছিলেন প্রথবারের মতো বন্ড চরিত্রে দেখা যাবে কোনো নারীকে।

আন্ট কেইড নামের একজন লিখেছেন, “দোহাই লাগে, আর না! আমার কিছু বন্ধু যারা নারী বন্ডের পক্ষে, তারা পরের সিনেমাটি দেখবে না বলে সিদ্ধান্ত নিয়েছে। কারণ ক্রেইগের সিনেমা অনেক বেশি গম্ভীর। আমারও আর ভালো লাগছে না।”

ক্রেইগের বিষয়টি নিশ্চিত হলেও পরের সিনেমার নাম, পরিচালক- কোনো কিছুই এখনও নির্দিষ্ট হয়নি। ২০১৮ তে সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।