যে কারণে আমিরকে নিয়ে ছবি বানাননি করণ

করণ জোহরের ‘লাকি চার্ম’ বলা হয়ে থাকে রোমান্স অবতার শাহরুখ খানকে। এছাড়াও তার সিনেমায় বিশেষ আকর্ষণ হিসেবে অতিথি চরিত্রে দেখা যায় সালমান খানকেও। তবে আজ অবধি ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানক দেখা যায়নি তার কোনো সিনেমায়। কিন্তু কেন? কারণটি জানালেন তিনি নিজেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2017, 03:59 PM
Updated : 15 August 2017, 04:06 PM

‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘মাই নেম ইজ খান’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সহ অগণিত দর্শকপ্রিয় সিনেমার নির্মাতা করণ জোহর। সর্বশেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দিয়েও করেছেন বাজিমাৎ।

এছাড়া ছোটপর্দার জনপ্রিয় তারকালাপ অনুষ্ঠান ‘কফি উইথ করণ’এর উপস্থাপক হিসেবেও বেশ জনপ্রিয় এ বলিউড পরিচালক।

সামনেই অমিতাভ বচ্চন, আলিয়া ভাট ও রণবীর কাপুরকে নিয়ে নতুন সিনেমা বানাতে চলেছেন তিনি। সিনেমাটি সোরোগেশন পদ্ধতিতে জন্ম নেয়া তার পাঁচ মাস বয়সি জমজ সন্তান যশ ও রুহি’কে উৎসর্গ করেছেন তিনি।

এনডিটিভি জানায়, গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে করণ বলেন, “আমি অনেকবার ভেবেছি আমিরকে নিয়ে সিনেমা বানাবো। বিশেষ করে ‘দঙ্গল’এ তার অনবদ্য অভিনয় দেখে আমি মুগ্ধ হয়েছি এবং আমার পরবর্তী সিনেমার জন্য তার কথা ভেবেছি। তবে আমিরকে নিয়ে কাজ করার কথা ভাবলেই আমার ভয় করে! সে একজন সত্যিকারের সিনেমা-মনস্ক ব্যক্তি। আমার কারণে তিনি কোনো ‘ফ্লপ’ ছবির নায়ক হোক- এমনটা আমি চাই না।”

২০০১ সালের ‘লগান’ ছবির পর থেকেই বলতে গেলে ব্যর্থতার মুখ দেখেননি ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। ‘রং দে বসন্তি’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ ও সর্বশেষ রেকর্ড সৃষ্টিকারী ‘দঙ্গল’- সবখানেই বাজিমাৎ করেছন আমির খান।

সামনেই আসছে তার নতুন ছবি ‘ঠগস অফ হিন্দোস্তান’। মুক্তির আগেই দর্শক আগ্রহের তুঙ্গে রয়েছে এটি। এছাড়াও স্ত্রী কিরণ রাও প্রযোজিত ‘সিক্রেট সুপারস্টার’এ ছোট একটি চরিত্রে দেখা যাবে তাকে।