মালা’র নতুন চমক ‘দুনিয়া’

নিজের কথা ও সুরে নতুন গান নিয়ে এলেন সংগীতশিল্পী মালা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2017, 03:28 PM
Updated : 15 August 2017, 03:34 PM

প্রবাসে থাকলেও নিয়মিত বিরতিতে গান নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী মালা। প্রতিবছরই দেশে কিছু সময় অবস্থানকালে বেশকিছু গান জমিয়ে ফের পাড়ি দিচ্ছেন অস্ট্রেলিয়ায় পরিবারের কাছে। জিপি মিউজিকের বায়োস্কোপে প্রকাশিত হলো এ শিল্পীর নতুন গান ‘দুনিয়া’।

‘দুনিয়া দুনিয়া করে আমি কিছুই পাইলাম না, দুনিয়ার পিছে ছুটলাম আমি কিছুই পাইলাম না’- নিজের এমন কথা ও সুরের গানটিতে কণ্ঠ দিয়েছেন এ শিল্পী। ইমন চৌধুরীর সংগীতায়োজনে গানটির রেকর্ডিং হয়েছে গতবছর। অবশেষে মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশ পেলো।

শিল্পী জানালেন, “গত বছরই গানটির রেকর্ডিং হয়। হঠাৎ করেই একদিন গানটির কথা মাথায় আসে, তাৎক্ষণিক সুর করে ফোনে রেকর্ড করে ফেলি। পরবর্তীতে ইমনের সঙ্গে গানটি নিয়ে আলাপ হয়। খুব সুন্দর সংগীতায়োজন করেছে সে গানটির। কিছুদিন আগে জিপি মিউজিক গানটি পছন্দ করে। তাদের আগ্রহ ও স্পন্সরেই কিছুদিন আগে অস্ট্রেলিয়াতে গানটির চিত্রধারণ হয়। এটি ইউটিউবে এখনও আসেনি। গ্রামীন ফোনের বায়োস্কোপ নতুন আয়োজনে এলো ১১ তারিখ। সেখানেই গানটি রিলিজ পেয়েছে। কিছুদিন পর ইউটিউবেও গানটি প্রকাশ পাবে।”

অস্ট্রেলিয়ায় চিত্রায়িত মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সেখানকার নির্মাতা চার্লস বোর্ড, চিত্রগ্রাহক ছিলেন তাহসিন রহমান। গানটিতে মডেল হয়েছেন ভারতীয় নাগরিক নালিন নারাঙ্গ। 

মালা জানান, চলতি বছর খুব শিগগিরই তার আরও দুটি গান প্রকাশিত হতে যাচ্ছে।