‘বাহুবলী’ অভিনেতা প্রভাসের নায়িকা হচ্ছেন শ্রদ্ধা

‘বাহুবলী’র কল্যাণে রাতারাতি তারকা বনে গেছেন ‘বাহুবলী’ অভিনেতা প্রভাস। পরবর্তী সিনেমা ‘সাহো’তে প্রভাসের নায়িকা হিসেবে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2017, 02:58 PM
Updated : 15 August 2017, 02:58 PM

জুলাই থেকেই নতুন ছবির শুটিং শুরু করেছেন প্রভাস। সুজিতের পরিচালনায় অ্যাকশন থ্রিলার ‘সাহো’তে প্রভাসের বিপরীতে দেখা যাবে তার ‘বাহুবলী’ সহঅভিনেত্রী আনুশকা শেঠিকে- শোনা গিয়েছিলো এমনটাই। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রভাসের নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন ‘হাসিনা পার্কার’ অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘বাহুবলী’র মতো বিশাল বাজেটের না হলেও মোটামুটি ব্যয়বহুলভাবেই নির্মিত হবে ‘সাহো’। এরই মধ্যে হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে এ ছবির জন্য বানানো হয়েছে ব্যয়বহুল সেট। প্রথম হিন্দি সিনেমা হিসেবে এ ছবিটি প্রভাসের ক্যারিয়ারের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় ডাবিং করা হবে এ ছবিটি।

সাক্ষাতকারে ‘সাহো’ প্রযোজক বংশী ও প্রমোদ বলেন, “সাহো’র জন্য শ্রদ্ধাকেই আমরা চেয়েছিলাম। তাকে আমাদের সঙ্গে পেয়ে খুবই ভালো লাগছে। ‘সাহো’ প্রভাসের জন্য খুবই গুরুত্বপূর্ণ সিনেমা। হিন্দি ভাষায় এটি তার প্রথম সিনেমা। তাই ‘সাহো’ নিয়ে আমাদের সবারই উচ্ছ্বাস ও উত্তেজনার মাত্রাটা বেশি। আশা করি দর্শককে জমজমাট একটি অ্যাকশন থ্রিলার উপহার দিতে পারবো।”

‘সাহো’র সঙ্গীত পরিচালনা করছেন সঙ্কর-এহসান-লয়। এতে খলনায়ক হিসেবে দেখা যাবে বলিউড অভিনেতা নীল নিতিন মুকেশকে।