সালমা হায়েকের প্রশংসা পেলো অক্ষয়ের সিনেমা

মুক্তির প্রথম দিনেই ১৩ কোটি ২০ লাখ রুপি আয় করে বাজিমাত করেছে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘টয়লেট এক প্রেম কথা। এবারে অক্ষয়ের সিনেমার প্রশংসা করলেন হলিউড অভিনেত্রী সালমা হায়েক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2017, 02:48 PM
Updated : 12 August 2017, 02:48 PM

‘ডেসপারেডো’, ‘ফ্রিডা’, ‘ওয়াইল্ড ওয়াইন্ড ওয়েস্ট’ সহ সাড়াজাগানো অনেক সিনেমার অভিনেত্রী সালমা হায়েক। চলতি বছর সাড়া ফেলেছে এ অভিনেত্রীর কমেডি সিনেমা  ‘হাউ টু বি আ ল্যাটিন লাভার’। সামনেই নতুন সিনেমা ‘দ্য হ্যামিলটন’স বডিগার্ড’ ও ‘ড্রাঙ্ক প্যারেন্টস’য়ে দেখা যাবে জনপ্রিয় এই মার্কিন-ম্যাক্সিকান অভিনেত্রীকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, টুইট পোস্টে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘টয়লেট এক প্রেম কথা’ নিয়ে সালমা হায়েক লিখেছেন, “অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেম কথা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। তার জন্য অনেক শুভকামনা। এখনও মানুষ খোলা জায়গায় মলত্যাগ করে এবং মেয়েরা টয়লেটে যেতে ভয় পায়!  অচিরেই এর অবসান ঘটুক- এই কামনা করি।”

সালমা হায়েকের এ মন্তব্যের জবাবে অক্ষয় লিখেছেন, “খোলাস্থানে মলত্যাগ বন্ধে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা ‘টয়লেট এক প্রেম কথা’। আমাদের এ ক্ষুদ্র আয়োজন আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ।”

শ্রী নারায়ন সিং পরিচালিত ‘টয়লেট এক প্রেম কথা’ ভারত সরকারের ‘স্বচ্ছ ভারত অভিযান’ প্রকল্পের একটি অংশ হিসেবে নির্মিত হয়েছে। এ সিনেমায় অক্ষয়ের বিপরীতে দেখা গেছে ‘জোর লাগা কে হাইশা’ অভিনেত্রী ভূমি পেড়নেকড়কে। এতে আরও অভিনয় করেছেন অনুপম খের, দিব্যেন্দু শর্মা, সানা খান প্রমুখ।