অফট্র্যাকের ছবি বলে হল পায়নি ‘রাইয়ান’ : মাশরুর পারভেজ

হল রাজনীতির কবলে পড়ে মাত্র ৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাইয়ান’। সেকারণে হল মালিকদের উপরে ক্ষোভ প্রকাশ করলেন সোহেল রানাপুত্র ও সিনেমাটির নির্মাতা-অভিনেতা মাশরুর পারভেজ ওরফে ইউল রাইয়ান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2017, 02:41 PM
Updated : 12 August 2017, 02:41 PM

ইউল রাইয়ানের দাবি, আরও বেশি হল পাওয়ার অনেকগুলো কারণই ছিলো ছবিটিতে। এটি একটি মৌলিক গল্পের সিনেমা। আর বাবার মতো জনপ্রিয় অভিনেতা আছেন। সেক্ষেত্রে দর্শকরাও আগ্রহী ছিল।

সিনেমাটি নিয়ে এই তরুণ নির্মাতা হল মালিকদের অনুরোধ করেছেন। কিন্তু ফল হয়নি। শেষ অবধি স্টার সিনেপ্লেক্সসহ মাত্র ৪টি হলে মুক্তি পেয়েছে ‘রাইয়ান’।

ইউল রাইয়ান এ ব্যাপারে গ্লিটজকে বলেন, “মধুমিতার মালিকসহ অনেকেই বাবার বন্ধু। আমি নিজেই বুকিংয়ের দায়িত্ব নিয়েছিলাম। ঢাকার এমন কোনো হল নেই যাদের অনুরোধ করিনি। এমনকি জয়দেবপুরের হলেও গিয়েছি। কিন্তু মুখ ফিরিয়ে নিয়েছে। কারণ ছবিটি অফট্র্যাকের বলে। এতে আইটেম সং নেই। লতুপুতু মার্কা প্রেমের গল্প নেই বলে।”

হলমালিকদের দিকে অভিযোগের আঙুল তুলে জানালেন, “হলমালিকরা ইন্ডিয়ান ছবিগুলোর জন্য ডেট বুকিং করে রাখে। সেখানে বাংলাদেশি হিসেবে আমাদের সিনেমার ডেট পাওয়া যায় না।”

বাণিজ্যিকভাবে মুখ থুবড়ে পড়ার আশংকা নিয়েও ইউল জানালেন, আবারও সিনেমা বানাবেন তিনি। নিজের অর্জিত টাকা দিয়েই নিজেদের গল্পের সিনেমা বানাবেন।

'রাইয়ান' ছবিটিতে আরও অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা ও ফারুক আহমেদ। প্রযোজনা করেছে পারভেজ ফিল্মস।