আলাদা হওয়ার ঘোষণা দিয়েও একবাড়িতে ক্রিস ও আনা

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাদা হওয়ার ঘোষণা দেন জনপ্রিয় হলিউড জুটি ক্রিস প্র্যাট ও আনা ফারিস। তবে আলাদা হওয়ার ঘোষণা দিয়েও একবাড়িতে থাকছেন এ তারকা জুটি- এমনটাই বলছে এ জুটির ঘনিষ্ঠ এক সূত্র।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2017, 04:09 PM
Updated : 11 August 2017, 04:10 PM

এন্টারটেইনমেন্ট টুনাইট’এর এক প্রতিবেদন বলছে, সম্প্রতি এ তারকা জুটিকে এক বাড়িতে বসবাস করতে দেখেছে মার্কিন টিভি তারকা প্যাটি স্ট্রেঞ্জার। সাক্ষাতকারে এ তারকা বলেন, “আমি চাই ক্রিস ও আনা বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসুক। সেজন্য এ ব্যাপারে তাদের দুজনকেই আমি বোঝানোর চেষ্টা করছি।”

তিনি আরও বলেন, “ক্রিস ও আনার মধ্যে মধ্যে বিচ্ছেদ হওয়ার মতো বড় কিছু ঘটেছে বলে আমি করি না। তাছাড়া এখনো তারা একই বাড়িতে বসবাস করছে। তারা তো আর দরিদ্র নয়। যেহেতু এখনও তারা  একই বাড়িতে আছে, কাজেই তাদের সম্পর্ক ঠিক হয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে। ”

তবে প্যাটির এ মন্তব্যকে উড়িয়ে দিয়ে এ দম্পতির প্রতিনিধি বলেন, “প্যাটি স্ট্রেঞ্জার ক্রিস ও আনা’র মুখপাত্র না। কাজেই তাদের বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কথা বলার জন্য তিনি অনুমোদিত কোনো ব্যক্তি নন।”

২০০৭ সালে ‘টেক মি হোম টুনাইট’ সিনেমার শুটিং সেটে প্রেমের শুরু এ তারকা দম্পতির। ৯ জুলাই, ২০০৯ ইন্দোনেশিয়ার বালিতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন হলিউডের অন্যতম জনপ্রিয় এ তারকা জুটি। ২০১২’তে জন্ম নেয় তাদের একমাত্র ছেলে জ্যাক।

‘গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’, ‘দ্য লেগো মুভি’, ‘জুরাসিক ওয়ার্ল্ড’ সহ একাধিক ব্যবসাসফল সিনেমার জনপ্রিয় অভিনেতা ক্রিস প্র্যাট এ মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘অ্যাভেঞ্জার্স: দ্য ইনফিনিটি ওয়ার্ল্ড’ সিনেমার কাজে। আনা ফারিসকে সর্বশেষ দেখা গেছে ২০১৬’র সিনেমা ‘কিয়ানু’তে।