মিউজিক ভিডিওতে নতুন আসিফ, প্রথম পপি

গানচিলের ব্যানারে নতুন গান ‘সাদা আর লাল’। মিউজিক ভিডিওতে থাকছে চমক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2017, 12:17 PM
Updated : 8 August 2017, 01:03 PM

এবার ষাটের দশকের রোমান্টিক যুবক রূপে হাজির হলেন আসিফ। শুধু কি তাই? আসিফের গানের তালে নেচে এই প্রথম মিউজিক ভিডিওতে আসছেন চিত্রনায়িকা পপি।

প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের কর্ণধার জনপ্রিয় গীতিকার আসিফ ইকবালের কথায় কণ্ঠশিল্পী আসিফের নতুন গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অটামনাল মুন।  সোমবার এফডিসিতে গানটির মিউজিক ভিডিও চিত্রায়িত হয়েছে। এতে মডেল হিসেবে অংশ নিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ নিজেই। অন্যদিকে জনপ্রিয় চিত্রনায়িকা পপির এই প্রথম মিউজিক ভিডিও এটি। গানচিলের ব্যানারে গানটির  উদ্যোক্তা ও পরিকল্পক আসিফ ইকবাল।

মঙ্গলবার দুপুরে গ্লিটজকে জানালেন, এটি পুরোটাই আনন্দ ও  উৎসবের গান।

তিনি বলেন, “ গানটার মধ্যে বাংলাদেশকে খুঁজে পাওয়া যাবে। মিউজিক ভিডিওটাও আমরা সেরকম আয়োজনেই করেছি।  একটা ছোট্ট শহরে একটা কার্নিভাল হওয়ার কথা ছিলো। সেই কার্নিভালকে স্টোরি করে নির্মিত হয়েছে গানের মিউজিক ভিডিওটি। যা পুরোপুরি আমাদের সংস্কৃতি, আমাদের অভিব্যক্তিগুলোকে তুলে আনে। একদম আমাদেরই গল্প। এমন নয় যে অন্য কোনো মিউজিক ভিডিওকে ফলো করা হয়েছে। খুব মৌলিক একটা গল্পে মিউজিক ভিডিওটা করেছি আমরা।  এটি নির্মাণ করেছেন হাসান তৌফিক অংকুর। খুবই গুণী একজন নির্মাতা।”

তার মতে, “মিউজিক ভিডিওটিতে আসিফের অভিনয়ের স্বতঃস্ফুর্ততা না দেখলে বিশ্বাস করা যাবে না। আমরা মুগ্ধ হয়ে দেখেছি।  অন্যদিকে পপির জন্যও নতুন আঙ্গিক এটা। সব মিলে সবাই খুব উপভোগ করবে গানটি।”

চলতি মাসের ১১ তারিখ জিপি মিউজিক ও বায়োস্কোপে মুক্তি পাবে গানটি। একই সঙ্গে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশিত হবে ১৭ তারিখ।