শোয়েব-নদীর কন্ঠে ‘মাঝে মাঝে তব দেখা পাই’

আগামীকাল ২২ শে শ্রাবণ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়ান দিবস। দিনটি উপলক্ষে নতুন করে আসছে কবির কালজয়ী গান ‘মাঝে মাঝে তব দেখা পাই’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2017, 11:54 AM
Updated : 5 August 2017, 11:54 AM

তরুণ কণ্ঠশিল্পী শোয়েব ও নদীর কণ্ঠে গানটির সংগীতায়োজন করেছেন রেজোয়ান শেখ। শুধু গানই নয়, প্রয়ান দিবস উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। জসিম মন ও আশিক এর পরিচালনায় গানটিতে মডেল হয়েছেন অরণ্য পাশা ও নাইরাজ সিফাত।

গানটি সম্পর্কে সংগীতশিল্পী শোয়েব বলেন, “রবীন্দ্রসংগীত খুব প্রিয়। গানটি গাইতে গিয়ে বেশ কয়েকবার ভেবেছি। যেহেতু গানটি তুমুল জনপ্রিয়, তাই সেটি নতুন করে গাওয়া, একটু চ্যালেঞ্জ এর বিষয়। আমি ভিন্ন কিছু দেয়ার চেষ্টা করেছি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।”

গানটি সম্পর্কে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার কণ্ঠশিল্পী ধ্রুব গুহ বলেন, “সারা বছরই আমরা গান প্রকাশ করতে চাই। রবীন্দ্রসংগীত যেহেতু আমার একটি ভালোলাগার জায়গা। সেহেতু ব্যবসায়িক চিন্তা না করে বেশ ভালো বাজেটে এ মিউজিক ভিডিওটি তৈরি করেছি। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।”

‘মাঝে মাঝে তব দেখা পাই’ গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে মুক্তি পাবে ৬ আগস্ট। সেই সঙ্গে বেশ কয়েকটি চ্যানেলে গানটি প্রচার হবে।