ছোটপর্দায় প্রতিদ্বন্দ্বী সালমান শাহরুখ

বড়পর্দায় তারা দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী ।এবার ছোটপর্দাতেও মুখোমুখি অবস্থানে চলে এলেন শাহরুখ ও সালমান খান। এই দুই তারকার টিভি অনুষ্ঠান ‘টেড টকস : নয়ি সোচ’ ও ‘বিগ বস ইলেভেন’ প্রচারিত হবে একই সময়ে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2017, 12:48 PM
Updated : 1 August 2017, 12:54 PM

ভারতীয় বেসরকারি চ্যানেল কালার্স-এ সালমান খানের ‘বিগ বস ইলেভেন’ রাত নয়টায় প্রচারিত হবে শনি ও রোববারে। একই সময়ে স্টার প্লাসে দেখানোর কথা রয়েছে শাহরুখ খানের উপস্থানায় নতুন সেলিব্রেটি টক শো ‘টেড টকস : নয়ি সোচ’।

এব্যাপারে স্টার প্লাস-এর এক সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে,“আমরা এখনও সময় নিয়ে ভাবছি। আনুষ্ঠানিকভাবে কিছু জানাতে এখনও সময় লাগবে আমাদের। এই দুই তারকার সংঘাত অনিবার্য হয়ে পড়বে যদি শাহরুখের অনুষ্ঠানটিও নয়টায় প্রচারিত হয়। তবে যেহেতু দুটি অনুষ্ঠান দুই ধরণের, আশা করছি, ভিন্নধর্মী দর্শকই আমরা খুঁজে পাবো এরমধ্য থেকে।”

ছোটপর্দায় ‘বিগ বস’-এর সুবাদে দীর্ঘদিন ধরেই একটি নির্দিষ্ট ভক্তশ্রেণি রয়েছে সালমান খানের। অনেকেই আশঙ্কা করছেন ‘টেড টকস’ দিয়ে সেই নির্দিষ্ট ভক্তশ্রেণিতে ভাগ বসাবেন শাহরুখ।

অনলাইন প্রচারমাধ্যম টেড প্রতিষ্ঠিত হয় ১৯৮৪ সালে। তখন থেকে অলাভজনক এই নেটওয়ার্কটি বিশ্বের বিভিন্ন ভাষায় বিভিন্ন বিষয়ে ছোট ছোট ভিডিও তৈরির মাধ্যমে জনসচেতনতা তৈরির প্রচেষ্টা করে আসছে। ইউটিউবে দারুণ জনপ্রিয় টেড-এড কিংবা টেড-টকের হিন্দি সংস্করণ হবে শাহরুখ খানের উপস্থাপিত অনুষ্ঠানটি। ১৪ পর্বের অনুষ্ঠানটি প্রচার হবে অক্টোবর থেকে, প্রতি সপ্তাহের রোববারে।

অনুষ্ঠানটিতে কী থাকছে, এব্যাপারে শাহরুখ এর আগে বলেছিলেন, “এই অনুষ্ঠানে মানুষেরা তাদের জীবন কিংবা সমাজের পরিবর্তন নিয়ে কথা বলবেন। হোক সে পরিবেশগত, ক্ষতিকর রোগ কিংবা নারী ক্ষমতায়নের মতো বিষয়। আমরা অসাধারণ কিছু গল্প খুঁজে পেয়েছি, ভারত এবং ভারতের বাইরে- দুই জায়গা থেকেই। হিন্দি এবং ইংরেজি- দুই ভাষাতেই বক্তারা কথা বলবেন। আমার ধারণা এটি চমৎকার একটি অনুষ্ঠানে পরিণত হবে।”

সালমান খানের রিয়ালিটি শো ‘বিগ বস’এর ১১ তম কিস্তির শুটিং শেষ হয়ে গেছে এরমধ্যেই। সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে এটির প্রচার শুরু হবে।