অমিতাভ নির্মিত বিজ্ঞাপনে আরিফিন শুভ

চলচ্চিত্রের ব্যস্ততাকে পাশ কাটিয়ে মাঝে মধ্যে বিজ্ঞাপনেও দেখা মেলে অভিনেতা আরিফিন শুভকে। ৩০ জুলাই থেকে তাকে নিয়ে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবির একটি বিজ্ঞাপন নির্মাণ করছেন অমিতাভ রেজা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2017, 12:29 PM
Updated : 1 August 2017, 12:29 PM

অমিতাভ রেজার আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’র অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন শুভ। তারও বছর আটেক আগে ‘ইজিকুয়াল-২’ নামে একটি টেলিফিল্মে একসঙ্গে কাজ করেছেন তারা। এবার প্রথমবারের মতো অমিতাভের বিজ্ঞাপনে অভিনয় করছেন শুভ।

দিন দুয়েক আগে এফডিসিতে এর শুটিং শুরু হয়েছে। আজও (১ আগস্ট) পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিংয়ে অংশ নিয়েছেন শুভ।

তিনি বললেন, “বিজ্ঞাপনের মূল বক্তব্যটা আমি বলছি। নির্মাতা মনে করেছেন, বিজ্ঞাপনের গল্পটার সঙ্গে আমার ইমেজটা যায়। তাই আমাকে কাজটির সঙ্গে যুক্ত করেছেন। আমি যতটুকু জানি খুব শিগগিরই একটি টিভি চ্যানেলে প্রচার হবে।”

আগামী এক বছরের জন্য রবির শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছেন শুভ। রবির বিভিন্ন তথ্য ও সেবা প্রচারের কাজ করবেন। তারই অংশ হিসেবে বিজ্ঞাপনটিতে কাজ করছেন।

শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ৬ আগষ্ট মুক্তি পাবে। আর ‘ভালো থেকো’ও মুক্তির মিছিলে রয়েছে। তবে চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান এখনও নির্দিষ্ট তারিখ জানাতে পারেনি।

আর চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটির প্রি-প্রোডাকশন এর কাজ এগিয়ে চলছে। ‘ভাইজান’ চলচ্চিত্রটিরও গল্পের কাজ চলছে।

তবে খুব শিগগিরই শুভ নিশ্চিত হতে পারবেন কোন ছবিটির শুটিং এই আগষ্ট মাসেই শুরু হবে।