‘সেজাল’ চরিত্রটি খুবই আবেগপ্রবণ: আনুশকা

শিগগিরি মুক্তি পাচ্ছে শাহরুখ খান ও আনুশকা শর্মার নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজাল’। এ ছবিতে আনুশকা অভিনীত সেজাল চরিত্রটি সম্পর্কে বললেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2017, 04:16 PM
Updated : 30 July 2017, 04:16 PM

সেজাল চরিত্রটি নাকি অনেক দিক দিয়েই আনুশকার সম্পূর্ণ বিপরীত। তবুও এ চরিত্রটি করতে অনেক ভালো লেগেছে তার। বিপরীতধর্মী চরিত্র করতে গিয়ে অনেক নতুন কিছু বিষয় শিখেছেন- এমনটাই বললেন এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাতকারে আনুশকা বলেন, “যখনই আমি নতুন কোনো চরিত্র করি তখন আমি অনেক নতুন কিছু শিখতে পারি। সেজাল চরিত্রটি আনেক দিক দিয়েই আমার সম্পূর্ন বিপরীত। সেজাল একটি গুজরাটি মেয়ে। সে খুবই চঞ্চল ও আগোছালো। তার ব্যক্তিত্বে পরিপক্কতা ও গভীরতা খুব কম, যা আমার সঙ্গে একবারেই যায় না।”

আনুশকা আরও বলেন, “আবার একই সঙ্গে সেজাল চরিত্রটি খুবই আবেগপ্রবণ। এদিক দিয়ে আমার সঙ্গে সেজাললের বেশ মিল রয়েছে। সেজাল’এর সঙ্গে আমার যে বিষয়গুলো একেবারেই মেলে না সেটা ফুটিয়ে তোলা বেশ চ্যালেঞ্জিং ছিলো। তবে এ ধরণের চ্যালেঞ্জ নিতে আমি ভালোবাসি।”

বলিউডে স্বজনপ্রীতি রয়েছে কি না- এ প্রসঙ্গে তিনি বলেন, “বলিউডে স্বজনপ্রীতি নেই এটা বললে ভুল হবে। তবে স্বজনপ্রীতি চর্চা যেমন আছে তেমনি মেধা ও যোগ্যতার মূল্যায়নও রয়েছে এখানে। তা না হলে আমি আজকে এখানে দাঁড়িয়ে সাক্ষাৎকার দিতে পারতাম না।”

৪ আগস্ট মুক্তি পেতে চলেছে ইমতিয়াজ আলী পরিচালিত ‘যব হ্যারি মেট সেজাল’। ট্যুর গাইড হ্যারির সঙ্গে হারিয়ে যাওয়া আংটি খুঁজতে গিয়ে পরিচয় হওয়া সেজালের গল্প নিয়ে তৈরি হয়েছে এ সিনেমাটি।