হলিউড তারকার ইন্সটাগ্রামে ‘ঢাকা’

ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে বাংলাদেশে এসেছিলেন হলিউড অভিনেতা অরল্যান্ডো ব্লুম। এরই মধ্যে সাড়া ফেলেছে এ তারকার ইন্সটাগ্রামে প্রকাশিত ঢাকার রাস্তায় পানিবন্দী অবস্থার ভিডিও। দেখুন ঢাকার সুবিধাবঞ্চিত ও পথশিশুদের সঙ্গে এ তারকার আরও কিছু ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2017, 03:06 PM
Updated : 28 July 2017, 03:18 PM

১৯৯৭ সালে ‘ওয়াইল্ড’ ছবির মাধ্যমে হলিউডে প্রবেশ করেন শক্তিমান অভিনেতা অরল্যান্ডো ব্লুম। ‘ট্রয়’, ‘হ্যাভেন’, ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান্স: ডেড ম্যান টেলস নো টেল’ সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করা এ খ্যাতিমান তারকা সম্প্রতি ঘুরে গেছেন বাংলাদেশ।

ছবি: অরল্যান্ডো ব্লুমের ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

ইন্সটাগ্রামে ঢাকার পথশিশু ও বস্তিবাসীদের সঙ্গে বেশ কিছু সময় কাটিয়েছেন এ তারকা। সে সময় তুলেছেন বেশ কিছু ছবি ও ভিডিও। ইন্সটাগ্রামে প্রকাশিত এ ছবিতে ‘পাইরেট’ ব্লুমকে কিন্তু দেখা গেছে একবারে ভিন্ন বেশে!

দলদস্যু নয় জলবন্দী: ঢাকায় এসে জলবন্দী হলেন পর্দা কাঁপানো জলদস্যু! ঢাকায় রাস্তায় গাড়িতে বসে ভিডিওতে ধারণ করলেন এ জলমগ্নতার দৃশ্য। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “ঢাকার পথে আরও একটি দিন। ভরা বর্ষায় ঢাকা।”

ছবি: অরল্যান্ডো ব্লুমের ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

ষোড়শী মায়ের সঙ্গে:

ঢাকার একটি বস্তিতে ষোড়শী মায়ের সঙ্গে ছবি তুলেছেন ব্লুম। ছবিতে ইউনিসেফের টি-শার্ট গায়ে মা ও শিশুর সঙ্গে হাসিমুখে দাঁড়াতে দেখা গেছে তাকে। ক্যাপশনে তিনি লিখেছেন, “এক ষোড়শী (সুইট-সিক্সটিন’) ও তার সাত মাস বয়সী ছেলের সঙ্গে। ঢাকার জীবন।”

ছবি: অরল্যান্ডো ব্লুমের ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে:

ঢাকায় কাটানো প্রথম দিনের একটি ভিডিও প্রকাশ করেছেন ব্লুম। তাতে দেখা যাচ্ছে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে বেশ আনন্দময় কিছু সময় কাটাচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ঢাকায় কাটানো প্রথম দিন শেষে। ইউনিসেফের আমন্ত্রণে বাংলাদেশের শিশুদের সঙ্গে।’