‘আপাতত’ সুস্থ সুমন

মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অর্থহীন ব্যান্ডের দলনেতা সুমন। চিকিৎসা শেষে গতকাল (২৬ জুলাই) সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন তিনি। দলটির ম্যানেজার গ্লিটজকে জানিয়েছেন, তিনি ‘আপাতত’ সুস্থ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2017, 11:23 AM
Updated : 27 July 2017, 11:23 AM

চিকিৎসার জন্য দিন দশেক আগে সিঙ্গাপুরে উড়াল দিয়েছিলেন সুমন। কয়েক দফার চেকআপ শেষে দেশে ফিরেছেন গতকাল। আপাতত বিশ্রামে আছেন। তবে সুমনভক্তদের জন্য সুখবর দিলেন অর্থহীনের ম্যানেজার রাজু আহমেদ, “গতকাল দেশে ফিরেছেন। এখন তার শারীরিক অবস্থা বেশ ভালো।”

আবার কবে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে হবে? এব্যাপারে রাজু বললেন, “আপাতত কোনো আপডেট নেই। সেটা ডাক্তারদের নির্দেশনার উপর নির্ভর করছে।”

মাস দেড়েক আগে ব্যাংককে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছিলেন সুমন। সেখানকার হাসপাতাল থেকে সার্জারি করে হোটেলে ফেরার পথে পেছন থেকে একটি মাইক্রোবাসের ধাক্কায় জ্ঞান হারান। স্থানীয়রা তাকে স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নেন। সেখানকার একজন ডাক্তার নিজ দায়িত্বে নিয়ে তার শরীরে অস্ত্রোপচার করান। দিন পনের আগে অনেকটা নীরবেই দেশে ফিরেছিলেন। কিছুদিন বিশ্রামের পর এবার চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন।

তার পুরোপুরি সুস্থ হয়ে ফেরার জন্য অপেক্ষায় দিন কাটাচ্ছেন ব্যান্ডদলের অন্যান্য সদস্যরা।

দলের অন্যতম সদস্য শিশির গ্লিটজকে বললেন, “উনি পুরোপুরি সুস্থ হলেই আবারো শো শুরু করব। আর ইয়োন্ডারের কিছু কনসার্ট করার কথা আছে। পাশাপাশি মিউজিক ভিডিও নিয়েও পরিকল্পনা করব। কাজগুলো কীভাবে হবে- সেটা উনার সঙ্গে বসেই সিদ্ধান্ত নেয়া হবে।”