দ্য রকের সহশিল্পী যখন সিরি

হলিউড ও বলিউডের নামী-দামী তারকাদের পর মার্কিন অভিনেতা ডোয়েইন জনসন ওরফে দ্য রক-এর সহশিল্পী হলো আইফোনের ভয়েস অ্যসিসটেন্ট সফ্টওয়্যার সিরি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2017, 02:34 PM
Updated : 25 July 2017, 02:55 PM

সম্প্রতি নিজের টুইটারে একটি নতুন ‘সিনেমা’র ঘোষণা দিলেন ডোয়েইন জনসন, যাতে তার সহশিল্পী হয়েছে অ্যাপলের কৃত্রিম বুদ্ধিমত্তার ভয়েস অ্যাসিসটেন্ট সফ্টওয়্যার সিরি।

‘ডমিনেট দ্য ডে’ নামের এই ভিডিওটি মূলত অ্যাপলের নতুন বিজ্ঞাপন, যেখানে সিনেমার মোড়কে তুলে ধরা হয়েছে সিরি’র উপযোগিতা।

ডোয়েইন লিখেছেন, “অ্যাপল-এর সঙ্গে মিলে আমি অভিনয় করেছি সবচেয়ে সেরা, পাগলাটে এবং মজার সিনেমায়। এবং আমি পেয়েছি বিশ্বের সেরা সহশিল্পী- সিরিকে।”

 

তিনি আরও লিখেন, “আমি সিনেমায় অভিনয় করি, যাতে গোটা বিশ্ব তা উপভোগ করতে পারে। এই সিনেমাতে আমি অভিনয় করেছি তোমাদের সবাইকে খোলস থেকে বেরিয়ে এসে মনের ইচ্ছা পূরণের কাজে নেমে পড়তে।”

তিন মিনিট পঁয়তাল্লিশ সেকেন্ডের ভিডিওটিতে দেখা গেছে হাতে অনেক কাজ থাকা সত্ত্বেও সিরি’র সহায়তায় বিশ্বের বিভিন্ন প্রান্তে গিয়ে নিজের স্বপ্নের কাজগুলো একই দিনে সম্পন্ন করছেন ডোয়েইন। এমনকী মহাশূন্যেও ভাসতে দেখা গেছে তাকে।

অ্যাপলের সঙ্গে এই বিজ্ঞাপনটি ছাড়াও সামনেই মুক্তি পাবে ডোয়েইন অভিনীত নতুন সিনেমা ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল’। ১৯৯৫ সালের রবিন উইলিয়ামস অভিনীত ‘জুমানজি’র সিকুয়্যাল এটি।