‘ইনফিনিটি ওয়ার্স’য়ের পোস্টারে থানোস-এর প্রথম ঝলক

সদ্য সমাপ্ত স্যান ডিয়েগো কমিক কনের অন্যতম আকর্ষণ ছিল মার্ভেলের পরবর্তী সিনেমা ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার্স’-এর প্রথম পর্বের ট্রেইলার ও পোস্টার প্রকাশ। ট্রেইলার ইন্টারনেটে মার্ভেল না ছাড়লেও নতুন পোস্টারে দেখা মিলেছে সিনেমার খলনায়ক থানোসের চেহারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2017, 03:32 PM
Updated : 24 July 2017, 03:32 PM

মার্ভেলের তরফ থেকে কমিক কনে প্রকাশ করা হয়েছে ‘থর: র‌্যাগনারক’, ‘ব্ল্যাক প্যান্থার’-এর নতুন ট্রেইলার ও তাদের নতুন সিনেমা ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর প্রথম পোস্টার। তবে তাদের সবচেয়ে প্রতিক্ষীত সিনেমা  ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার্স’-এর ট্রেইলার ও পোস্টার তারা প্রকাশ করলো একদম শেষ দিনে।

 

এই সিনেমাতেই অ্যাভেঞ্জারদের সঙ্গে যোগ দেবে আরেক মহাজাগতিক জোট ‘গার্ডিয়ান্স অফ দ্য গ্যালাক্সি’ও। একসঙ্গে মিলে তারা মোকাবেলা করবে মহাজাগতিক সুপারভিলেইন থানোসের। আগের সিনেমাগুলোতে এক দুইবার থানোসের দেখা মিললেও এবার পূর্ণ অবয়বে তাকে প্রকাশ করলো মার্ভেল। কমিক কন দর্শকদের জন্যই কেবল ট্রেইলারটি প্রকাশ করলেও বাকিদের জন্য টুইটারে সিনেমাটির পোস্টার প্রকাশ করেছে তারা।

সেখানে অ্যাভেঞ্জারদের পাশাপাশি দেখা গেছে গার্ডিয়ান্স সদস্যদের। এতোদিনের ক্লিন শেভড ক্যাপ্টেন আমেরিকাকে পোস্টারে দেখা গেছে একমুখ দাড়ি নিয়ে। কালো চুলের বদলে ব্ল্যাক উইডো হাজির হয়েছেন সাদা চুল নিয়ে। ওদিকে থানোসের ডানহাতে দেখা দেখা গেছে ইনফিনিটি গন্টলেটকে, যাতে শোভা পচ্ছে সবগুলো ইনফিনিটি স্টোন।

‘ইনফিনিটি ওয়ার্স’-এর মাধ্যমই রুপালী পর্দায় শেষ হবে মার্ভেল সুপারহিরোদের জোট ‘অ্যাভেঞ্জার্স’-এর অভিযান। এর প্রথম পর্বটি মুক্তি পাবে ২০১৮ তে।