‘টয়লেট এক প্রেম কথা’র দ্বিতীয়ার্ধ ফাঁস

১১ আগস্ট হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি ‘টয়লেট এক প্রেম কথা’র। কিন্তু এর আগেই পাইরেসির কবলে পড়েছে সিনেমাটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2017, 12:16 PM
Updated : 23 July 2017, 12:50 PM

মুক্তির আগে থেকেই নানা কারণে আলোচিত ‘টয়লেট এক প্রেম কথা’। ক’দিন আগেই নকলের অভিযোগ উঠেছিলো এ সিনেমার বিরুদ্ধে। এবারে মুক্তির আগেই পাইরেসির কবলে পড়লো অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকরের নতুন এ সিনেমা।

হিন্দুস্তান টাইমস বলছে, সম্প্রতি ভারতীয় পরিচালক ও কোরিওগ্রাফার রেমো ডি’সুজা একটি পেন-ড্রাইভ পান যাতে রয়েছে ‘টয়লেট এক প্রেম কথা’ সিনেমার দ্বিতীয় অংশের পুরোটা।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে ডি’সুজা বলেন, “আমার বাড়ির ব্যায়ামাগার প্রশিক্ষক আমাকে একটি পেন-ড্রাইভ দেন, যাতে ‘টয়লেট এক প্রেম কথা’র বেশ ‍কিছু অংশের ভিডিও দেখা গেছে।”

তিনি আরও বলেন, “প্রথমে আমি ভেবেছিলাম এটা মনে হয় সিনেমাটির প্রথম অংশ। পরে শুনেছি এটা ছিলো ওই সিনেমার দ্বিতীয় অংশের ভিডিও।”

পেন-ড্রাইভটি পাওয়ার পরেই বিষয়টি অক্ষয়কে জানানোর জন্য তাকে ফোন দেন রেমো। কিন্তু ‘টয়লেট এক প্রেম কথা’র প্রচারণায় লন্ডনে থাকায় তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি।

পরবর্তীতে সিনেমার প্র্রযোজক ও পরিচালকের কাছে পেন-ড্রাইভটি দেন রেমো। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা ভাবছেন ‘টয়লেট এক প্রেম কথা’ কতৃপক্ষ।

এ মুহূর্তে সিনেমার প্রচারণায় লন্ডনে অবস্থান করছেন অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকর। লন্ডন থেকে এক টুইট পোস্ট অক্ষয় লেখেন, “পাইরেসির বিরুদ্ধে লড়াই করা জটিল একটি কাজ। আমরা এরই মধ্যে আইনানুগ ব্যবস্থা নিয়েছি। আশা করছি সরকার আমাদের সহায়তা করবেন। এ দুঃসময়ে আমার বন্ধু-বান্ধব, সহকর্মী ও ভক্তদের সহায়তা কামনা করছি। আশা করি সবাই পাইরেসির বিরুদ্ধে দাঁড়াবেন।”

শ্রী নারায়ণ সিংহ পরিচালিত ‘টয়লেট এক প্রেম কথা’র কাহিনি রচিত হয়েছে বাড়িতে টয়লেট না থাকাকে কেন্দ্র করে এক নববধূর স্বামীর বাড়ি ছেড়ে চলে আসার সত্যি গল্প অবলম্বনে।