যুক্তরাষ্ট্র সফর বাতিল করলো লিঙ্কিন পার্ক

বৃহস্পতিবার নিজ বাসভবনে উদ্ধার করা হয় মার্কিন রক ব্যান্ড লিঙ্কিন পার্কের লিড ভোকালিস্ট চেস্টার বেনিংটনের ঝুলন্ত মৃতদেহ। তারই প্রেক্ষিতে ২৭ জুলাই শুরু হতে যাওয়া যুক্তরাষ্ট্র সফর বাতিল করেছে ব্যান্ডটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2017, 10:49 AM
Updated : 22 July 2017, 12:36 PM

রয়টার্স বলছে, ২৭ জুলাই ‘ওয়ান মোর লাইট’ শিরোনামে মার্কিন যুক্তরাষ্ট্রের উত্তরাঞ্চল জুড়ে কনসার্টে অংশ নেওয়ার কথা ছিলো লিঙ্কিন পার্কের। কিন্তু সবাইকে হতবাক করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ব্যান্ডটির প্রধান গায়ক চেস্টার বেনিংটন। এ অবস্থায় ব্যান্ডসদস্যদের মানসিক অবস্থার কথা বিবেচনা করে সফর বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন আয়োজকরা।

গণমাধ্যমকে দেওয়া বিবৃতিতে সফরটির আয়োজক কতৃপক্ষ বলেন, “চেস্টার বেনিংটনের এ অকাল প্রয়াণে আমরা শোকাহত। সে কারণে ‘ওয়ান মোর লাইট’ শিরোনামে লিঙ্কিন পার্কের যুক্তরাষ্ট্র সফরটি বাতিল করা হলো। দর্শকদের অসুবিধার জন্য আমরা দুঃখিত। যারাকনসার্টের টিকিট কিনেছেন তাদের প্রত্যেককে টাকা ফেরত দেওয়া হবে।”

বেনিংটনের মুখপাত্র জানিয়েছে, তিনি কোনো সুইসাইড নোট লিখে যাননি। তার মৃতদহের পাশে একটি খোলা মদের বোতল পড়ে থাকতে দেখা গেছে। বেনিংটনের ময়নাতদন্ত এখনো শুরু হয়নি। তাকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

২০ জুলাই, বৃহস্পতিবার সবার প্রথমে সেলিব্রেটি নিউজ ওয়েবসাইট টিএমজি বেনিংটনের মৃত্যুর খবর গণমাধ্যমে প্রকাশ করে। পুলিশের বরাত দিয়ে তারা জানায়, প্রাথমিকভাবে ৪১ বছর বয়সী এই গায়কের মৃত্যুকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।