শুটিঙে আহত কঙ্গনা রানাউত

অভিনেত্রী কঙ্গনা রানাউত তার নতুন সিনেমা ‘মণিকর্ণিকা’র সেটে শুটিঙের সময় আহত হয়ে  হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2017, 02:00 PM
Updated : 20 July 2017, 02:00 PM

সহঅভিনেতা নিহার পান্ডেয়ার সঙ্গে অসিচালনার একটিদৃশ্যে এই দুর্ঘটনায় পড়েন কঙ্গনা। নিহারের তলোয়ারের আঘাতে দুই ভ্রূ’র মাঝের অংশে কেটে যায় কঙ্গনার। চিকিৎসকেরা বলেছেন এক সপ্তাহ বিশ্রামের পর হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি।

এ ব্যাপারে শুটিং ইউনিটের এক সদস্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানায়, “কঙ্গনাকে ঘটনার সঙ্গে সঙ্গেই অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে আইসিসিইউতে ভর্তি করা হয়। তার কপালের কাটা অংশে ১৫ টি সেলাই পড়েছে। চিকিৎসকেরা বলছেন, কঙ্গনা অল্পের জন্য বেঁচে গেছেন। আরেকটু হলেই তার হাড়েও আঘাত লাগতে পারতো।”

সিনেমার প্রযোজক কমল জৈন এ ব্যাপারে বলেন, “দৃশ্যটা এমন ছিল যে নিহার তাকে আক্রমণ করতে আসলে কঙ্গনা সরে যাবে। কিন্তু সময়ে কিছুটা গন্ডোগোল হয়ে যাওয়ায় নিহারের তলোয়ারের আঘাত তার কপালে লাগে। তার দুই ভ্রূ’র মাঝখানে গভীরভাবে কেটে যায়।”

তিনি আরও বলেন, “হাসপাতালে যেতে আধঘন্টা সময় লেগেছিল। এই সময়টা ব্যথা এবং রক্তপাত সহ্য করে কঙ্গনা সাহসিকতার পরিচয় দিয়েছেন। নিহার এই ঘটনার জন্য তার কাছে ক্ষমা চেয়েছে। কিন্তু কঙ্গনা নিজেই তাকে সান্ত্বনা দিয়েছেন।” 

‘মণিকর্ণিকা’র গল্প ঝাঁসির রানি লক্ষ্মীবাঈকে ঘিরে। এই সিনেমায় রানি লক্ষ্মীবাঈয়ের যতগুলো লড়াইয়ের দৃশ্য আছে, এর প্রতিটিতে বডি ডাবল ব্যবহারের বদলে কঙ্গনা নিজেই অভিনয় করছেন। আর একারণেই অসিযুদ্ধের মতো বিপজ্জনক একটি দৃশ্যের শুটিঙে এমন দুর্ঘটনা ঘটলো বলে ধারণা করছেন তার শুটিং দলের লোকজন।