‘তানাজি’র পোস্টারে অজয়ের চমক

সামনেই মুক্তি পাচ্ছে অজয় দেবগণের নতুন সিনেমা ‘তানাজি’।  সতেরোশ শতকের নামকরা মারাঠি সেনাপতি তানাজি মলুসার’কে নিয়ে নির্মিত এ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে অজয়কে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2017, 01:23 PM
Updated : 20 July 2017, 01:23 PM

সম্প্রতি টুইটারে ‘তানাজি’র প্রথম পোস্টার প্রকাশ করেছেন অজয়। চমৎকার গ্রাফিক্সের এ পোস্টারে জাঁকজমকপূর্ণ সাজ-পোশাকে  অজয়কে দেখে মুগ্ধ হয়েছে দর্শক। বীর সৈনিক তানাজি মলুসারের বেশে ঢাল ও তলোয়ার হাতে অজয়ের এ বেশ বলছে সিনেমাটিতে কেমন দেখাবে তাকে।

পোস্টারের ক্যাপশনে অজয় লেখেন, “মধ্যরাতে সবাইকে এই সুখবরটি না দিয়ে পারছি না! সম্প্রতি শেষ হয়েছে ‘তানাজি’ সিনেমার প্রথম পোস্টার। সবার সঙ্গে এ আনন্দ ভাগাভাগি করে নিতে চাই।” পোস্টে তিনি আরও লেখেন, “তানাজি মলুসার ছিলেন রাজা ছত্রপতি শিবাজীর সেনাপতি। ভারতীয় ইতিহাসে তিনি অনন্য হয়ে আছেন তার সিংহগড় যুদ্ধে তার বীরত্বপূর্ণ অবদানের জন্য। তিনি দেশ ও দেশের মানুষের জন্য সাহসিকতার সঙ্গে লড়েছিলেন।”

 

মারাঠি সুবেদার তানাজি মলুসার ১৬৭০ সালের ‘সিংহগড়’ যুদ্ধে জয় সিংহের বিরুদ্ধে বীরত্বপূর্ণ লড়াইয়ের জন্য স্মরণীয় হয়ে আছেন।

ঐতিহাসিক যুদ্ধের পটভূমিতে এক নতুন সিনেমায় দেখা যাবে অজয়কে- এ খবর আগেই শোনা গিয়েছিলো। তবে এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানানি তিনি। ‘তানাজি’ ছাড়াও ‘গোলমাল এগেইন’ ও ‘বাদশাহো’ নামের দু’টি নতুন ছবিতে দেখা যাবে অজয় দেবগণকে।