ব্যয়বহুল গানের দৃশ্যে অ্যামি জ্যাকসন ও রজনীকান্ত

মুক্তির আগে থেকেই দর্শক আগ্রহের কেন্দ্রে রয়েছে রজনীকান্তের নতুন সিনেমা ‘টু পয়েন্ট জিরো’। শিগগিরি এ ছবির নতুন গানের জন্য শুটিং শুরু করতে যাচ্ছেন তামিল তারকা রজনীকান্ত ও ব্রিটিশ মডেল ও অভিনেত্রী অ্যামি জ্যাকসন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2017, 03:29 PM
Updated : 19 July 2017, 03:29 PM

‘টু পয়েন্ট জিরো’তে রজনীকান্তের সঙ্গে নাচবেন অ্যামি জ্যাকসন- এ খবর শোনা গিয়েছিলো আগেই। সম্প্রতি টুইট পোস্টে ভারতীয় বক্সঅফিস বিশ্লেষক রমেশ বালা জানান, শিগগিরি শুরু হতে যাচ্ছে ভারতের অন্যতম ব্যয়বহুল এ গানের দৃশ্যধারণের কাজ।

বলিউড হাঙ্গামা’কে দেওয়া সাক্ষাতকারে অ্যামি জ্যকসন বলেন, “পুরো ছবির বেশিরভাগ শুটিং শেষ। কেবল বাকি আছে এ গানটি। আগস্টে শুরু হবে দৃশ্যধারণের কাজ। ১২ দিন ধরে চলবে শুটিং। বাইরের কোনো লোকেশনে নয়, বড় সেট বানিয়ে ইনডোরেই শুটিংয়ের কাজ করা হবে।”

অ্যামি আরও বলেন, “জাঁকজমকপূর্ণ এ গানটি নাচ ও রোমান্টিক দৃশ্যে ভরপুর। এ আর রাহমানের সুরে ও পরিচালনায় এ গানটি দর্শকপ্রিয় হবে বলে আশা করছি।”

শঙ্কর পরিচালিত ‘টু পয়েন্ট জিরো’ সিনেমাটি ২০১০ সালের সাড়াজাগানো তামিল সিনেমা ‘এন্থিরান’য়ের সিকুয়্যাল। এ ছবির মাধ্যমে তামিল সিনেমায় অভিষেক ঘটছে বলিউড তারকা অক্ষয় কুমারের। প্রায় ৪০০ কোটি রুপি বাজেটে নির্মিত এ ছবি মুক্তি পাবে ২০১৮’র জানুয়ারিতে।