শ্রীদেবীকে নিয়ে কাজ করবেন রাজামৌলি?

‘বাহুবলী’র পর নির্মাতা এসএস রাজামৌলি শুরু করবেন তার নতুন সিনেমার কাজ। শোনা যাচ্ছে ফ্যান্টাসি ঘরানার এই সিনেমায় কাজ করবেন শ্রীদেবী!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2017, 01:56 PM
Updated : 19 July 2017, 01:56 PM

হিন্দুস্তান টাইমস বলছে, বড় বাজেটের এই সিনেমায় শ্রীদেবীর সঙ্গে আরও অভিনয় করবেন মালয়ালাম সিনেমার তারকা অভিনেতা মোহনলাল। রূপকথার গল্প হলেও সিনেমার প্রেক্ষাপট হবে বাস্তবের দুনিয়া। এই সময়ের সমস্যাবলীও দেখা যাবে সিনেমাটিতে।

‘বাহুবলী’তে শিবগামীর চরিত্রে অভিনয়ের কথা ছিল শ্রীদেবীর। কিন্তু চড়া পারিশ্রমিক হাঁকায় প্রযোজকেরা তাকে বাদ দিয়ে এই চরিত্রের জন্য নিযুক্ত করেন রম্য কৃষ্ণাণকে- রাজামৌলির এক সাক্ষাৎকারের সুবাদে, এই কথা এখন সবার জানা।

চলতি বছরের মে মাসে দেওয়া এক সাক্ষাৎকারে রাজামৌলি বলেছিলেন, “তার পক্ষ থেকে চাহিদার বিরাট ফর্দ শুনে ক্লান্ত হয়ে পড়ে আমার দল। আমাদের এটাও মনে হয় তার চাহিদা পূরণ করতে গেলে আমাদের বাজেটে কুলাবে না। এরপর আমরা রম্য কৃষ্ণাণের কাছে যাই, এবং শেষমেশ তিনি সফলভাবেই তার চরিত্রে অভিনয় করতে সক্ষম হন।”

রাজামৌলির এই সাক্ষাৎকারে আহত হয়েছিলেন জানিয়ে কিছুদিন আগে এক টিভি সাক্ষাৎকারে শ্রীদেবী বলেন, “আমি তার সাক্ষাৎকার দেখে একই সঙ্গে স্তব্ধ ও ব্যথিত হয়েছি। যতদূর জানি রাজামৌলি একজন শান্ত প্রকৃতির সম্মানী লোক। আমি সত্যিই খুশি হয়েছিলাম তার সঙ্গে কাজের সুযোগ পেয়ে। তবে যেভাবে বিষয়টি নিয়ে তিনি প্রকাশ্যে কথা বলেছেন, তাতে আমি সত্যিই কষ্ট পেয়েছি।”

শ্রীদেবী আরও বলেন, “আমি যদি সত্যিই ওরকম হতাম, তাহলে আমি কোথাও কাজ করতে পারতাম না। জানিনা, প্রযোজকেরা রাজামৌলিকে ভুলভাল বুঝিয়েছিলেণ কিনা, কিন্তু জনসমক্ষে এসব নিয়ে কথা বলা অরুচিকর।”

রাজামৌলি নিজেও পরে স্বীকার করেন এভাবে শ্রীদেবীকে নিয়ে কথা বলাটা তার ভুল হয়েছিল।

তিনি বলেন, “একটা কথা আমি স্বীকার করবো, এভাবে বিষয়টি নিয়ে সবার সঙ্গে আলোচনা করা আমার ঠিক হয়নি। এটা একটা ভুল ছিল।”